লিওনেল মেসিকে বাদ?

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ৬:৪৭ অপরাহ্ণ

লিওনেল মেসিকে বাদ?
apps

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে রাশান ক্লাব ডায়নামো কিয়েভের মুখোমুখি হবে বার্সেলোনা। সেই ম্যাচের স্কোয়াড থেকে দলের সুপারস্টার লিওনেল মেসিকে বাদ দেয়া হয়েছে বলে গুঞ্জন উঠেছে ইউরোপিয়ান গণমাধ্যমে।

মৌসুমটা খুব একটা ভালো যাচ্ছে না আর্জেন্টাইন তারকার। সবশেষ অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে পুরো ম্যাচেও তাকে খুঁজে পাওয়া যায়নি। মাঠে খুব ক্লান্ত মনে হয়েছে তাকে। ক’দিন আগে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্ব শেষ করে বার্সেলোনায় পা রেখেই গণমাধ্যমের মুখোমুখি হয়ে মেসি বলেছিলেন, ক্লাবের সব দোষ কাঁধে নিতে নিতে ক্লান্ত তিনি।

সেই ছাপ পড়ছে তার মাঠের খেলায়। তাছাড়া টানা ম্যাচ খেলার ঝক্কি তো আছেই! সেটি মাথায় রেখেই কিনা, কোম্যান হয়তো তাকে বিশ্রামে পাঠাতে চাইতে পারেন!

অন্যদিকে, লা লিগায় বেশ বাজে অবস্থায় থাকলেও, চ্যাম্পিয়ন্স লিগে বেশ ভালো অবস্থানে আছে বার্সেলোনা। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে আছে গ্রুপ টেবিলের শীর্ষে। ডায়নামো কিয়েভকেও আগের পর্বে হারিয়েছে বার্সা। সবমিলিয়ে দলের সেরা তারকাকে এই ম্যাচে বিশ্রামে পাঠালেও, খুব একটা সমস্যা হওয়ার কথা নয় ক্লাবটির।

যদিও ইনজুরি জর্জরিত বার্সা শেষপর্যন্ত এই ঝুঁকি নেবে কিনা, তাও বলা মুশকিল। কারণ এমনিতেই আনসু ফাতি, উমতিতি, আরাউহোরা দীর্ঘদিন ধরেই ইনজুরির কারণে মাঠের বাইরে। সবশেষ ম্যাচে সেই তালিকায় যোগ দিয়েছেন জেরার্ড পিকে ও সার্জি রবার্তো। সেরা একাদশ সাজানোই তাই মুশকিল হয়ে পড়েছে কোম্যানের জন্য। এমন ম্যাচে তিনি ক্ষুদে জাদুকরকে বিশ্রামে পাঠিয়ে ফের কোনো বিতর্কে জড়াতে চাইবেন কিনা, মঙ্গলবার রাতে জানা যাবে সেটি!

Development by: webnewsdesign.com