রাসিকের ৯নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে ধাওয়া-পাল্টা ধাওয়া

বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১ | ৪:৪৫ অপরাহ্ণ

রাসিকের ৯নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে ধাওয়া-পাল্টা ধাওয়া
apps

রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনের হোসেনিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী একেএম রাশিদুল হাসান টুলুর সমর্থকদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এসময় পুলিশ লাঠি চার্জ করে উত্তেজিত সমর্থকদের লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেলা ১১ টায় শেখপাড়া এলাকার হোসেনিগঞ্জ বালক বালিকা সরকারি প্রথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

এদিকে আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪ টা পর্যন্ত। এই ওয়ার্ডের ৪টি ভোট কেন্দ্র ভোট গ্রহণ চলছে। এর পরবর্তীতে আর কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি।

অন্য কেন্দ্র গুলোতে শান্তিপূর্ণ ভাইবে ভোট গ্রহণ চলছে বলে জানা গেছে। কেন্দ্রেগুলোতে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। কেন্দ্রে ও নির্বাচন এলাকায় পরিবেশ ঠিকরাখতে আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা কাজ করছে।

এই নির্বাচনে মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান ‘টিফিন ক্যারিয়ার’ প্রতীক, একেএম রাশেদুল হাসান টুলু ‘ঠেলাগাড়ি’, শামিমুর রহমান ওরফে রিডার ‘রেডিও’, সোয়েব হাসান বাবু ‘ঘুড়ি’ ও সাইফুল্লাহ শান্ত ‘করাত’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপ-নির্বাচনের সার্বিক প্রস্তুতি সর্ম্পকে রাজশাহী সিনিয়র নির্বাচন অফিসার সাইফুল ইসলাম জানান, রাসিকের ৯ নম্বর ওয়ার্ড শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে।

Development by: webnewsdesign.com