রাণীশংকৈলে গৃহবধূর মরদেহ উদ্ধার

সোমবার, ১৫ মে ২০২৩ | ১:৫৯ অপরাহ্ণ

রাণীশংকৈলে গৃহবধূর মরদেহ উদ্ধার
রাণীশংকৈলে গৃহবধূর মরদেহ উদ্ধার
apps

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (১৪ মে) দুপুরে জেসমিন আকতার (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত জেসমিন বাচোর ইউনিয়নের ভাংবাড়ী গ্রামের বিদেশ বসবাসরত সাগর আলীর স্ত্রী ও এক সন্তানের জননী।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে ঘটনার দিন দুপুরে বাড়ির লোকজন সবাই যে যার মত করে কাজে চলে যায়। সকলের অগোচরে নিজ শয়ন কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় মৃত জেসমিনের তিন বছরের শিশু, দেখে বাড়ির পাশবর্তী দোকানে কোহিনুর নামে এক মহিলাকে বলে আমার মা মরে যাচ্ছে।

এ কথা শুনে তার পরিবারের লোক জনকে ফোন দেয় কোহিনুর এবং ডাক চিংকারে এলাকার লোকজন ছুটে আসে দেখতে পায় ঘোরের দরজা বন্ধ। পরে মৃতের বাবা মা এসে দরজা খুলে জেসমিনের গলার ফাঁস খুলে অটো যোগে হাসপাতাল নেওয়ার পথিমধ্যে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে থানার ওসি সহ সঙ্গীয় ফোঁস ঘটনা স্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল বলেন, লাশের গাঁয়ে বিভিন্ন রকমের চিহ্ন পাওয়ায় সন্দেহ জনক হোওয়ার,লাশ পোষ্ট ম্যাডামের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর ঘটনার আসল রহস্য জানা যাবে। এ নিয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Development by: webnewsdesign.com