রাজশাহী ও খুলনার সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১ | ৬:৪৯ অপরাহ্ণ

রাজশাহী ও খুলনার সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
apps

রাজশাহী ও খুলনায় কর্মরত সাংবাদিকদের মধ্যে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে জয় পেয়েছে রাজশাহী। এই দলের নাম ‘রাজশাহী গ্ল্যাডিয়েটর’। খুলনার সাংবাদিকদের দলের নাম ছিল ‘খুলনা টাইগার্স’।
শনিবার রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই প্রীতি টেনিস টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে খুলনায় খেলতে গিয়েছিল রাজশাহীর এই দলটি। সেখানেও জয় পায় রাজশাহী।

শনিবার রাজশাহীতে টসে জিতে রাজশাহীকে ব্যাটে পাঠায় খুলনা। স্বাগতিক রাজশাহী ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১৩২ রান। দলের পক্ষে মিলন ৩৮, শাহাজাদা ২৮ ও লেলিন ১৪ রান করেন। বিপক্ষে মতি ১৩, রকি ২২ ও শাহিন ২৬ রানে দুটি করে উইকেট নেন।

সফররত খুলনা টাইগার্স ১৩৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেটে গুটিয়ে যায়। দলের পক্ষে মতি ১১ রান করেন। বিপকেশ লেলিন ৯ রানে তিনটি উইকেট নেন। রাজশাহীর লেলিন ম্যাচ সেরা হন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এ সময় তিনি বলেন, আজ সাংবাদিকরাও খেলাধুলায় ব্যস্ত হয়ে পড়েছেন। এ থেকেই বোঝা যায় খেলাধুলায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। তিনি খুলনা দলকেও নিয়মিত টুর্নামেন্ট আয়োজনের আহ্বান জানান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, শাহেদ রেজা প্রমুখ।

Development by: webnewsdesign.com