রাজশাহীতে ৯টি স্বর্ণের বার সহ বৃদ্ধ গ্রেপ্তার

মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪ | ৩:৪৭ অপরাহ্ণ

রাজশাহীতে ৯টি স্বর্ণের বার সহ বৃদ্ধ গ্রেপ্তার
রাজশাহীতে ৯টি স্বর্ণের বার সহ বৃদ্ধ গ্রেপ্তার
apps

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনে দাঁড়িয়ে ছিলেন এক বৃদ্ধ। হাতে ব্যাগ, মুখে লম্বা দাড়ি, গায়ে ট্রি শার্ট। দেখে বোঝার উপায় নেই তিনি একজন চোরা কারবারী। রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সন্দেহ জনকভাবেই তাকে গ্রেপ্তার করে। এরপর তার কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৯টি স্বর্ণের বার পাওয়া যায়।

সোমবার (১ এপ্রিল) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে এ অভিযান চালায় বিডি পুলিশ। গ্রেপ্তার বৃদ্ধের নাম মোহাম্মদ কামরুজ্জামান ডাবলু। তিনি রাজশাহীর পবা উপজেলার আলীমগঞ্জ গ্রামের বাসিন্দা। পুলিশের ধারণা কাউকে তিনি স্বর্ণের বারগুলো দেয়ার জন্য সেখানে অপেক্ষা করছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জামিরুল ইসলাম জানান, মহানগর ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনে অভিযান চালায়। এসময় সন্দেহভাজন হিসাবে বৃদ্ধ কামরুজ্জামানকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি সেখানে কারও জন্য অপেক্ষা করছিলেন। তার ব্যাগ তল্লাশী করে নয়টি স্বর্ণের বার পাওয়া যায়। ৯ টি বারের মোট ওজন গ্রায় এক কেজি মত গতে পারে। আর এগুলো ২৪ ক্যারেটের স্বর্ণ। তবে স্বর্ণের বারগুলোর বৈধ কোনো কাগজপত্র তার কাছে পাওয়া যায়নি।

জামিরুল ইসলাম জানান, বৃদ্ধ ওই এ স্বর্ণের বারগুলো কোথায় পেলেন, আর কার কাছে নিয়ে যাচ্ছিলেন তা জানার চেষ্টা চলছে। তাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Development by: webnewsdesign.com