রাজশাহীতে দুই পুলিশ ফাঁড়ি ভবন উদ্বোধন করলেন আইজিপি

সোমবার, ০৩ জানুয়ারি ২০২২ | ৫:৩৫ অপরাহ্ণ

রাজশাহীতে দুই পুলিশ ফাঁড়ি ভবন উদ্বোধন করলেন আইজিপি
apps

রাজশাহীতে দু’টি পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবনের উদ্বোধন করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। একইসঙ্গে নগর পুলিশের (আরএমপি) রেশন স্টোর ভবন উদ্বোধন করেন। এছাড়া মহান মুক্তিযুদ্ধে শহীদ পুলিশ সদস্যদের স্মৃতি ধারণে আরএমপির পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

সোমবার (৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় আরএমপির পুলিশ লাইন্সে তিনি প্রধান অতিথি হিসেবে দুই পুলিশ ফাঁড়ি, রেশন ভবন ও পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের ফলক উন্মোচন করেন।
পরে আইজিপি পুনাক’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে যোগ দেন। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইজিপি পতœী জীশান মির্জা।

এসময় পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন, আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব কুমার ভদ্রসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুলিশ লাইন্সের ভেতরে ৫ হাজার ৬৪০ বর্গফুটের দ্বিতল বিশিষ্ট রেশন স্টোর ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে ৪ কোটি ৪৮ লাখ ৩৫ হাজার ১৯২ টাকা। আর ২ হাজার ২৯২ বর্গফুটের ছয়তলা বিশিষ্ট মালোপাড়া পুলিশ ফাঁড়ি ভবন নির্মাণে ব্যয় হয়েছে ১ কোটি ১১ লাখ ৭৩ হাজার ৫০০ টাকা। এ ছাড়া ২ হাজার ৭৭৪ বর্গফুটের ছয়তলা তালাইমারী পুলিশ ফাঁড়ি ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৪ কোটি ১০ লাখ ৩৬ হাজার ৪৩২ টাকা।

Development by: webnewsdesign.com