রাজশাহীতে ডিবির অভিযানে চোলাই মদসহ দুইজন গ্রেপ্তার

মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪ | ১২:৫৮ অপরাহ্ণ

রাজশাহীতে ডিবির অভিযানে চোলাই মদসহ দুইজন গ্রেপ্তার
রাজশাহীতে ডিবির অভিযানে চোলাই মদসহ দুইজন গ্রেপ্তার
apps

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬০ লিটার চোলাইমদসহ দুইজনকে গ্রেপ্তার করেছে আরএমপির ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিরা কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকার মারতিন বিশ্বাসের ছেলে মুকুল বিশ্বাস (৪০) ও রখু বিশ্বাসের ছেলে সামিএল বিশ্বাস (৫০) ।

ঘটনা সূত্রে জানা যায়, রোববার (৩১ মার্চ) রাত ৯ টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম,পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই আ: করিম তালুকদার ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় মুকুল বিশ্বাস তার বাড়িতে বিপুল পরিমাণ চোলাইমদ মজুত রেখে বিক্রি করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ৯ টার দিকে কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় মুকুল বিশ্বাসারে বাড়িতে অভিযান করে ৫৬০ লিটার চোলাইমদসহ আসামি মুকুল ও সামিএলকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com