রাজবাড়ী অস্ত্র-মাদকসহ গুটি শামীম আটক

সোমবার, ১৫ মে ২০২৩ | ৪:৩৯ অপরাহ্ণ

রাজবাড়ী অস্ত্র-মাদকসহ গুটি শামীম আটক
রাজবাড়ী অস্ত্র-মাদকসহ গুটি শামীম আটক
apps

রাজবাড়ীর কুখ্যাত সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী শামীম ওরফে গুটি শামীমকে (২০) অস্ত্র ও মাদকসহ আটক করেছে ফরিদপুর র‌্যাব- ৮। সোমবার (১৫ মে) দুপুর ১২টার দিকে ফরিদপুর র‌্যাব-৮ অফিসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। এর আগে একইদিন সকাল ৬টার দিকে রাজবাড়ীর কালুখালী থানা এলাকার মাঝবাড়ি ইউনিয়নের পূর্বফুল কাউন্নাইর গ্রাম থেকে তাকে আটক করা হয়। গুটি শামীম ওই গ্রামের হাসু মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব- ৮ এর সিনিয়র এএসপি মো. নাজমুল হক জানান, র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের নিয়মিত অভিযানের অংশ হিসেবে রাজবাড়ী ও ফরিদপুর জেলার কুখ্যাত অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, খুনি ও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে।

তিনি বলেন, বিগত কিছুদিন ধরে রাজবাড়ী জেলার কালুখালী থানা এলাকায় স্থানীয় নিরীহ লোকজনকে হুমকি দিয়ে চাঁদা আদায় করছিল কুখ্যাত এ চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। এসব ঘটনা র্পযবক্ষেণ করে, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফট্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার ও আমার নেতৃত্বে গোয়েন্দা র্কাযক্রম শুরু করা হয়।

তিনি আরও বলেন, পরে জানতে পারি ১৫ মে রাজবাড়ী জেলার কালুখালী থানা এলাকার মাঝবাড়ি ইউনিয়নের পূর্বফুল কাউন্নাইর গ্রামে কুখ্যাত সন্ত্রাসী, অস্ত্রধারী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী গুটি শামীম ওরফে মাস্তান শামীম (২০) তার নিজ বাড়িতে অস্ত্র ও মাদক বিক্রির উদ্দেশে অবস্থান করছে।

ওই তথ্যের ভিত্তিতে সোমবার (১৫ মে) সকালে ৬টায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গুটি শামীম ওরফে মাস্তান শামীমের হেফাজত থেকে একটি ওয়ান শুটার গান, একটি হাতে তৈরি চাইনিজ কুড়াল, দুইটি ধারালো চাকু, ৯৮টি ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে অস্ত্র আইন ১৮৭৮ এর ১৯(ক) ধারা এবং মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)/১০(ক)/৪১ ধারায় মামলা করেছে। তাকে রাজবাড়ী জেলার কালুখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

Development by: webnewsdesign.com