রাজনীতিবিদের সঙ্গেই বাগদান সারলেন পরিণীতি

রবিবার, ১৪ মে ২০২৩ | ১:০৪ অপরাহ্ণ

রাজনীতিবিদের সঙ্গেই বাগদান সারলেন পরিণীতি
রাজনীতিবিদের সঙ্গেই বাগদান সারলেন পরিণীতি
apps

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চাড্ডার বাগদানের খবর প্রায় এক মাস ধরে শিরোনামে রয়েছে। অবশেষে ১৩ দিল্লিতে সন্ধ্যায় দু’জনেই বাগদান করেন। পরিণীতি চোপড়া একটি হালকা পিচ ডিজাইনার স্যুট পরেছিলেন এবং রাঘব চাড্ডা একটি আইভরি আচকান স্যুট পরেছিলেন। বাগদানের পরে তাদের দু’জনের রোমান্টিক ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। বাগদানের পরে, সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন তারা। জানা গেছে, রাঘবকে লাখ রুপির আংটি পরিয়েছেন পরিণীতি।

পরিণীতি চোপড়া তার অফিসিয়াল ইনস্টাগ্রামে বাগদানের আংটি ফ্লন্ট করে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা দেছে, যে পরিণীতির আংটিটি একটি সলিটায়ার হীরা। অন্যদিকে রাঘব চাড্ডার আংটিটি একটি ব্যান্ড আকারের এবং অল্প দূরত্বে বেশ কয়েকটি হিরা রয়েছে। জানা গেছে, রাঘব চাড্ডার আংটির দাম ১ লাখ ৫ হাজার রুপি।

রিপোর্ট অনুযায়ী, পরিণীতি চোপড়ার এনগেজমেন্ট আংটির দাম ৮০ থেকে ৯০ লক্ষ রুপি। যা অনেকদিন ধরেই ফ্লন্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পরিণীতি চোপড়া যখন তার বাগদত্তা রাঘব চাড্ডার সঙ্গে গতরাতে বাগদানের পর মিডিয়ার সামনে আসেন, তখন তার মুখের হাসিই বলে দেয় যে তিনি তার সম্পর্ক নিয়ে কতটা খুশি।
উল্লেখ্য, দিল্লির কপুরথলা হাউসে পরিণীতি-রাঘবের বাগদানের আসর বসে। রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়া একে অপরকে দীর্ঘদিন ধরে চেনেন। দু’জনেই লন্ডন স্কুল অব ইকোনমিক্সে একসঙ্গে পড়াশুনা করেছেন। সূত্র : সংবাদ প্রতিদিন।

Development by: webnewsdesign.com