রাজধানীর নিউমার্কেট থানা জাতীয় পার্টির সভাপতি এস্কান্দার মোল্লা’র মৃত্যুতে- জি এম কাদের এমপির শোক

রবিবার, ১২ মার্চ ২০২৩ | ৪:৫০ অপরাহ্ণ

রাজধানীর নিউমার্কেট থানা জাতীয় পার্টির সভাপতি এস্কান্দার মোল্লা’র মৃত্যুতে- জি এম কাদের এমপির শোক
রাজধানীর নিউমার্কেট থানা জাতীয় পার্টির সভাপতি এস্কান্দার মোল্লা'র মৃত্যুতে- জি এম কাদের এমপির শোক
apps

ঢাকা মহানগর দক্ষিণ নিউ মার্কেট থানা সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সহ সাধারণ সম্পাদক এস্কান্দার মোল্লা (৭৩) রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বর রোডস্থ মেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আনুমানিক সময় দুপুর ২:৩০ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

আজ এক শোকবার্তায় এস্কান্দার মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অনুরূপ এক শোকবার্তায় এস্কান্দার মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

পৃথক আর এক শোকবার্তায় – এস্কান্দার মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ জানিয়েছেন জাতীয় পার্টির কো – চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং প্রেসিডিয়াম সদস্য ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল আলম রুবেল। নেৃতৃদ্বয় শোক বিবৃতিতে জানান, এস্কান্দার মোল্লা জাতীয় পার্টির নিবেদিত প্রাণ ছিলেন। তিনি অত্যন্ত বিনয়ী সদালাপী সুন্দর স্বভাবের মানুষ ছিলেন। তিনি ঢাকা মহানগর দক্ষিণ নিউমার্কেট থানা জাতীয় পার্টির সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও মর্মাহত। জাতীয় পার্টি একজন অভিজ্ঞ, সাংগঠনিক পরিশ্রমী নেতাকে হারালো।

তাঁর মৃত্যুতে নিউমার্কেট থানা জাতীয় পার্টির অপূরণীয় ক্ষতি হলো যা সহসাই পূরণ হওয়ার নয়। তিনি মৃত্যুর পূর্বমূহুর্ত পর্যন্ত জাতীয় পার্টির রাজনীতিতে দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন। এস্কান্দার মোল্লার নিঃস্বার্থ অবদানের কথা জাতীয় পার্টি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। মরহুমের জানাজার নামাজ আজ বাদ মাগরিব নিউমার্কেট কাচাবাজার মসজিদে অনুষ্ঠিত হবে।

Development by: webnewsdesign.com