মৌলভীবাজারে লেবার পার্টির কাউন্সিলর মুহিব চৌধুরীকে সংবর্ধনা প্রদান

রবিবার, ০৫ মার্চ ২০২৩ | ২:২১ অপরাহ্ণ

মৌলভীবাজারে লেবার পার্টির কাউন্সিলর মুহিব চৌধুরীকে সংবর্ধনা প্রদান
মৌলভীবাজারে লেবার পার্টির কাউন্সিলর মুহিব চৌধুরীকে সংবর্ধনা প্রদান
apps

যুক্তরাজ্যের লেবার পার্টি থেকে নির্বাচিত London Borough of Barking and Dagenham এর কাউন্সিলর মুহিব চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে মৌলভীবাজার সদর উপজেলার কাজির বাজারের আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মসলেহ চৌধুরী ও সঞ্চালনা করেন শিক্ষক নিজাম উদ্দিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষিকা প্রতিভা রাণী চক্রবর্তী ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ইউপি সদস্য মোশাহিদ আহমেদ, মির্জা আজিজুল হায়াত ইমাম, খাইরুল হক চৌধুরী, আলাল খান প্রমুখ।
কাউন্সিলর মুহিব চৌধুরী মৌলভীবাজার সদরের পশ্চিম বেকামুড়ার ঐতিহ্যবাহী চৌধুরী বাড়ীর কৃতিসন্তান।

চৌধুরী বাড়ির বহু ব্যক্তিত্ব ইতোপূর্বে মুক্তিযুদ্ধ, প্রগতিশীল রাজনীতি ও সাংস্কৃতিক চর্চায় মৌলভীবাজার জেলায় অগ্রগণ্য ভুমিকা রাখেন।
বহুমুখী প্রতিভার অধিকারী মুহিব চৌধুরী দেশে থাকা অবস্থায় জনপ্রিয় আবৃত্তিকার, শিশু সংগঠক, নাট্যকার ও বিএনসিসির চৌকস সদস্য ছিলেন। মেধাবী ছাত্র মুহিব চৌধুরী মৌলভীবাজার সরকারী কলেজ থেকে ব্যবসা শিক্ষায় গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

যুক্তরাজ্যে অভিবাসনের পরে সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ হয়ে উঠেন। তার লেখা, অভিনীত ও পরিচালিত নাটক ডিজিটাল প্লাটফর্ম ও স্টেজ পারফর্মেন্সে প্রশংসিত হয়। লন্ডন ‘এ সিজন ওফ বাংলা ড্রামা’তে তার নাটক আলোচিত হয়।

Development by: webnewsdesign.com