মৌলভীবাজারে ব্রিটেন প্রবাসীর উদ্যোগে বস্ত্র ও খাবার বিতরণ

বুধবার, ১১ মে ২০২২ | ১১:০৫ পূর্বাহ্ণ

মৌলভীবাজারে ব্রিটেন প্রবাসীর উদ্যোগে বস্ত্র ও খাবার বিতরণ
apps

মৌলভীবাজারে ব্রিটেন প্রবাসী সোহাগ মিয়ার সৌজন্যে সুবিধা বঞ্চিত শিশুদের সংগঠন বাংলার নাট্যলোকের ঈদ পুনর্মিলন এবং সংগঠনের কর্মী ও সুবিধা বঞ্চিত ৭০ জন ব্যক্তির মধ্যে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে ১০ মে মঙ্গলবার সন্ধ্যার পর।

বাংলার নাট্যলোক মৌলভীবাজার এর সভাপতি দুরুদ আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রুবেল খানের পরিচালনায় মৌলভীবাজার পৌরসভার সভাকক্ষে অনুষ্ঠিত এ ঈদ পুনর্মিলনী ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ব্রিটেন প্রবাসী সোহাগ মিয়া, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শেফুল, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ উমেদ আলী, শেখ সিরাজুল ইসলাম সিরাজ , সংগঠনের কার্যকরী সদস্য, সাপ্তাহিক সুরমার ঢেউ ভারপ্রাপ্ত সম্পাদক ও বাংলার নাট্যলোক মৌলভীবাজার এর সাধারণ সম্পাদক শ. ই. সরকার জবলু, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর সভাপতি ও চ্যানেল এস’র পরিচালক নাট্য ব্যক্তিত্ব খালেদ চৌধুরী, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর ও ২নং প্যানেল মেয়র সৈয়দ সেলিম হক, পৌর কাউন্সিলর ১ নং ওয়ার্ডের এড, পার্থ সারথি পাল, সুদীপ দাস, মনু থিয়েটার সভাপতি সাইফুল ইসলাম সোহেল, বাংলার নাট্যলোক মৌলভীবাজার’র উপদেষ্টা অধ্যাপক ফেরদৌসী সুলতানা, দুদু মিয়া, ছদরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওঃ আব্দুল কাইয়ুম খান।

উপস্থিত অতিথিবৃন্দ সংগঠনের কর্মী ও সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ পুনমিলণের আনন্দে অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বাংলার নাট্যলোক মৌলভীবাজার’র কর্মীগণ এবং উপকারভোগী সুবিধা বঞ্চিতদের হাতে বস্ত্র ও খাবারের প্যাকেট তুলে দেন।

Development by: webnewsdesign.com