মৌলভীবাজারে বর্ণাঢ্য আয়োজনে ১১তম বর্ষে পদার্পণ করলো রেডিও পল্লীকণ্ঠ

বুধবার, ১২ জানুয়ারি ২০২২ | ৬:৩৯ অপরাহ্ণ

মৌলভীবাজারে বর্ণাঢ্য আয়োজনে ১১তম বর্ষে পদার্পণ করলো রেডিও পল্লীকণ্ঠ
apps

বর্ণাঢ্য আয়োজনে ১১তম বর্ষে পদার্পণ করলো সিলেট বিভাগের প্রথম কমিউনিটি রেডিও “রেডিও পল্লীকণ্ঠ ৯৯.২ এফ এম মৌলভীবাজার” ১২ জানুয়ারি(বুধবার) সকালে এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি শমসেরনগর রোডের মাতার কাপন এলাকার বিএনএসবি হাসপাতালের সামনে থেকে প্রদক্ষিন করে পুনরায় রেডিও পল্লীকণ্ঠ প্রাঙ্গণে র‌্যালী শেষে দশম বর্ষপূর্তি উপলক্ষে বেলুন উড়ানো হয়।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাঁধন।সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি,ব্র্যাক (রেডিও পল্লীকণ্ঠ ও পপুলার থিয়েটার)প্রোগ্রাম ম্যানেজার মো: আজিজুর রহমান এর সভাপতিত্বে ও রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মো: মেহেদি হাসান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন,
সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি ব্র্যাক,কর্মসূচী প্রধান শাশ্বতী বিপ্লব, কো-অর্ডিনেটর,কামরুজ্জামান রিপন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ,বিএনএসবি চক্ষু হাসপাতাল এর সাধারণ সম্পাদক সৈয়দ মোসাহিদ আহমদ চুন্নু,প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যানেল, এস এর বার্তা প্রধান খালেদ চৌধুরী,অধ্যাপক সৈয়দ মুজিবুর রহমান,এডভোকেট বিষ্ণুপদ ধর,হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মাধুরী মজুমদার,জনশক্তি ও কর্মসংস্থান অফিসের সহকারি পরিচালক মোশাররফ হোসেন, কানাডা প্রবাসী প্রকৌশলী আব্দুল গাফফার, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক বেলাল তালুকদার,সাপ্তাহিক দেশপক্ষের সহযোগী সম্পাদক জাবেদ ভুঁইয়া, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, রেডিও পল্লীকন্ঠের অনুষ্ঠান প্রযোজক আল-আমীন,মার্কেটিং অফিসার দুলাল রায়, কারিগরী প্রযোজক হিমাদ্রি রায় শুভ্র, হিসাবরক্ষক রুমানা আক্তারসহ রেডিও পল্লীকন্ঠের সকল প্রযোজক বৃন্দ,শিক্ষক,গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,১০ বছর অনেকটা সময়। কমিউনিটি মানুষের জন্য রেডিও পল্লীকণ্ঠ সচেতনতা বৃদ্ধিতে অনেক কাজ করে যাচ্ছে। এজন্য রেডিও পল্লীকণ্ঠকে ধন্যবাদ জানাচ্ছি। আলোচনা সভা শেষে রেডিও পল্লীকণ্ঠের ১০ম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয় এবং পরিবর্তীতে চিত্রাঙ্কন ও সাধারণ জ্ঞান প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

তাছাড়াও ৩ জনকে পল্লীকণ্ঠ পদক দেয়া হয়। তারা হলেন- বাল্যবিয়ে প্রতিরোধে কিশোরীর ভূমিকায় সমরিতা পাল ঐশী, সামাজিক সচেতনতা তৈরীতে পুরুষের ভূমিকায় রেজাউল ইসলাম রাজা, সামাজিক সচেতনতা তৈরীতে নারীর ভূমিকায় পারভীন বেগম। পদকপ্রাপ্ত ৩ জনকে ক্রেষ্ট, সার্টিফিকেট ও নগদ তিন হাজার টাকা প্রদান হয়। অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য অংশে সকলেই রেডিও পল্লীকণ্ঠের সকল কর্মকান্ডের প্রশংসা করেন। এবং ভবিষ্যতেও রেডিও পল্লীকণ্ঠের অগ্রযাত্রায় পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।

Development by: webnewsdesign.com