মৌলভীবাজারে চোরাই প্রাইভেটকারসহ গ্রেফতার ১

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ৬:৫৭ অপরাহ্ণ

মৌলভীবাজারে চোরাই প্রাইভেটকারসহ গ্রেফতার ১
মৌলভীবাজারে চোরাই প্রাইভেটকারসহ গ্রেফতার ১
apps

মৌলভীবাজার সদর থানা পুলিশের বিশেষ অভিযানে একটি চোরাই প্রাইভেট কারসহ আল আমিন মিয়া (২২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ২৩ এপ্রিল দিবাগত রাতে মৌলভীবাজার সদর থানার এসআই নাজমুল হোসেন সঙ্গীয় এএসআই জহুরুল ইসলাম, এএসআই এনামুল হক ফোর্সসহ হবিগঞ্জ জেলার লাখাই উপজেলাধীন পশ্চিম সিংহগ্রাম এলাকায় অভিযান চালিয়ে আল আমিন মিয়াকে গ্রেফতার করেন।

পরবর্তীতে গ্রেফতারকৃত আল আমিনকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হবিগঞ্জ জেলার বানিয়াচংউপজেলার সুজাতপুর বাজারের পার্শ্ববর্তী খোয়াই নদীর পাড় থেকে চোরাই প্রাইভেটকার জব্দ করা হয়।

পুলিশ জানায়, গত ২৩ এপ্রিল সকালে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের শাহ বন্দর পতন এলাকা থেকে জনৈক সাজ্জাদুর রহমানের মালিকানাধীন আনুমানিক ২২ লক্ষ টাকা মূল্যের একটি প্রাইভেট কার চুরি হয়। থানায় তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল জানান, ‘মামলা দায়ের করার পরপরই আমার থানার অফিসার ফোর্স গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি গ্রেফতার এবং গাড়ি উদ্ধার করে। গ্রেফতারকৃত আল আমিনের অন্য সহযোগীদের শনাক্তের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

Development by: webnewsdesign.com