মৌলভীবাজারে এসিড মামলার আসামী গ্রেফতার

মঙ্গলবার, ১৬ মে ২০২৩ | ৬:১৮ অপরাহ্ণ

মৌলভীবাজারে এসিড মামলার আসামী গ্রেফতার
মৌলভীবাজারে এসিড মামলার আসামী গ্রেফতার
apps

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় যুবতীর মুখে এসিড নিক্ষেপের ঘটনায় মূল হোতা লাল চান বাউরী (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজনগর থানা পুলিশ। সোমবার (১৫ মে) বিকেলে রাজনগর উপজেলার চান্দভাগ চা বাগানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।সে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চান্দভাগ চা বাগানের মৃত অনিল বাউরীর ছেলে।

এ ঘটনায় ভিকটিমের ভাই রতন কুমার বাউরী বাদী হয়ে লালচান বাউরীকে অভিযুক্ত করে রাজনগর থানায় একটি মামলা দায়ের করেন। এজাহার সুত্রে জানা যায়, চান্দভাগ চা বাগানের লাল চান বাউরী একই চা বাগানের মৃত রবিলাল বাউড়ির মেয়ে ভাগ্যরাণী বাউড়িকে (১৮) পছন্দ করতো এবং রাস্তাঘাটে উত্যক্ত করত। কিছুদিন আগে লাল চান বাউরী ভিকটিমের পরিবারকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু এই বিয়ের প্রস্তাবে সাড়া না দেয়ায় লাল চান বাউরী মেয়েটির উপর ক্ষিপ্ত ছিল।

এ ঘটনার জেরে গত ১৪ মে রাত সাড়ে ৯টায় ভিকটিম ভাগ্যরাণী বাউরী রান্না করার সময় অভিযুক্ত লালচান বাউরী সিরিঞ্জের ভেতর এসিড ভরে ঘরের টিনের বেড়ার ছিদ্র দিয়ে ভাগ্যরানীর উপর নিক্ষেপ করে। এতে ভাগ্যরাণীর ডান চোখ ও গালের অংশ পুড়ে যায়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, বর্তমানে ভিকটিম ভাগ্যরানী বাউরী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গ্রেফতারকৃত আসামি লাল চান বাউরী প্রাথমিকভাবে এসিড নিক্ষেপের দায় স্বীকার করেছে।

Development by: webnewsdesign.com