মৌলভীবাজারে ইউনেস্কো’র কর্মশালা অনুষ্ঠিত

সোমবার, ১০ জানুয়ারি ২০২২ | ৬:৩২ অপরাহ্ণ

মৌলভীবাজারে ইউনেস্কো’র কর্মশালা অনুষ্ঠিত
apps

শিক্ষা মন্ত্রণালয়ের বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশন ও ইউনেস্কো ঢাকা অফিসের সহযোগিতায় বাংলাদেশ জাতীয় ইউনেস্কো ক্লাব এসোসিয়েশন আয়োজিত বিশ্ব নাগরিকত্ব শিক্ষা বিকাশের মাধ্যমে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ইউনেস্কো অগ্রাধিকারপ্রাপ্ত বিষয়সমূহের প্রসারে ১০জানুয়ারী (সোমবার) মৌলভীবাজার আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল সাড়ে ১০ঘটিকায় কর্মশালা অনুষ্ঠিত হয়।

স্কুলের প্রধান শিক্ষক ফাতির আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুর রহমান, বিশিষ্ট সাংবাদিক ও বাসস প্রতিনিধি ডাঃ সাদিক আহমদ, মৌলভীবাজার প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ।

অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন, ইউনেস্কো ক্লাবের মহাসচিব মাহবুবউদ্দিন চৌধুরী, কনসালটেন্ট শামসুল মুক্তাদির এবং তথ্যচিত্র সমূহ উপস্থাপন করেন সংগঠনের সমন্বয়ক হাবিবুল হায়দার চৌধুরী। কর্মশালায় আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও ষষ্ঠ থেকে দশম শ্রেণির সকল শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। তাছাড়া আগামীকাল ১১ জানুয়ারী (মঙ্গলবার) একই সময়ে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হবে।

Development by: webnewsdesign.com