মৌলভীবাজারে  অগ্নিদগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু 

মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪ | ১২:৫২ অপরাহ্ণ

মৌলভীবাজারে  অগ্নিদগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু 
মৌলভীবাজারে  অগ্নিদগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু 
apps
মৌলভীবাজারের  রাজনগর উপজেলায় বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে  বৃদ্ধা নূরজাহান বেগম (৭০) এর  মৃত্যু হয়েছে। এসময়  পরিবারের পাঁচজন সদস্য বের হতে পারলেও বৃদ্ধা বের হতে পারেননি।
সোমবার (১ এপ্রিল) ভোরে রাজনগর উপজেলার পূর্ব কদমহাটায় প্রবাসী মিন্টু মিয়ার বাড়ির তত্বাবধায়ক ময়না মিয়ার বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার ভোরে ময়না মিয়ার পরিবারের সবাই সেহেরী খেয়ে ঘুমানোর পর বসতঘরে আগুন লাগে। এসময় প্রাণে বাঁচতে পরিবারের সবাই ঘরের বাইরে চলে আসলে অসুস্থ নূরজাহান বেগম ঘর থেকে বেরিয়ে আসতে পারেন নি। তিনি ঘরের ভেতরেই দগ্ধ হয়ে মারা যান। তাদের নিজ গ্রামের বাড়ি কুমিল্লায়। ৬ সদস্যদের পরিবার নিয়ে প্রবাসীর বাড়িতে একটি টিনশেডের বাড়িতে থাকতেন বৃদ্ধা নূরজাহান বেগম।
রাজনগর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আলী হোসেন  জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, কয়েল কিংবা সিলিন্ডারের গ্যাস আথবা বিদ্যুৎ থেকে আগুন লাগতে পারে।
এ বিষয়ে রাজনগর থানার ওসি আব্দুস ছালেক বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সাথে সাথেই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আমরা জেনেছি নিহত নারী প্যারালাইজডে আক্রান্ত ছিলেন। যে কারণে আগুন লাগার পর তড়িঘড়ির মধ্যে তিনি বের হতে পারেন নি। ফলে, দগ্ধ হয়ে ভেতরেই মারা যান তিনি।

Development by: webnewsdesign.com