মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই টাকা উদ্ধার, গ্রেফতার ১

সোমবার, ১০ জানুয়ারি ২০২২ | ৭:২০ অপরাহ্ণ

মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই টাকা উদ্ধার, গ্রেফতার ১
apps

রবিবার (৯ জানুয়ারী) কুলাউড়া থানার এসআই মোঃ শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া উপজেলার পুষাইনগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চোর চক্রের সক্রিয় সদস্য রাজন মিয়া ওরফে শাহীন মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হন । গ্রেফতারকৃত রাজন মিয়া কুলাউড়া উপজেলার রামপাশা গ্রামের শফিক মিয়ার ছেলে।

কুলাউড়া থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ জানুয়ারী রাতে মীরশংকর গ্রামের জনৈক উপানন্দ কুমার দাসের বসত ঘর থেকে অজ্ঞাতনামা চোরেরা টাকা পয়সাসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়।
এ বিষয়ে গৃহকর্তা উপানন্দ কুমার দাস বাদী হয়ে কুলাউড়া থানায় অভিযোগ দায়ের করলে কুলাউড়া থানা পুলিশ চোরাই মালামাল উদ্ধারের জন্য বিশেষ টিম গঠন করে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। ঘটনার সাথে জড়িত থাকায় উপজেলার পুষাইনগর থেকে রাজন মিয়া ওরফে শাহীন মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে আসামীর বসত ঘর থেকে চোরাইকৃত নগদ ৫ হাজার ২ শত টাকা উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় বলেন, কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সক্রিয় চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, কুলাউড়া থানা এলাকায় চুরি, ডাকাতি প্রতিরোধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com