মোড়েলগঞ্জে বিদ্যালয়ের অফিস সহকারিকে মারপিটের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন

সোমবার, ১১ অক্টোবর ২০২১ | ৭:০৩ অপরাহ্ণ

মোড়েলগঞ্জে বিদ্যালয়ের অফিস সহকারিকে মারপিটের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন
apps

বাগেরহাটের মোড়েলগঞ্জে একটি বিদ্যালয়ের করনিককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছেন। সোমবার বেলা ১২টায় সন্ন্যাসী মাধ্যমিক বলিকা বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা বিদ্যালয়ের সামনের সড়কে এক ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন।

বিদ্যালয়ের অফিস সহকারি কাম কম্পিউটার আপরেটর প্রশান্ত কুমার হালদারকে রবিবার বিকেলে মারপিটের প্রতিবাদে বিদ্যালয়ের তরফ থেকে এ মানবন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সায়লা পারভীন, সহকারি শিক্ষক মাওলানা আবু বকর, মো. মনিরুজ্জামান খান, বিনয় ভূষন সিংহ, নিলা আদিত্য কুমার সানা, মো. ইমাম আহসান, সায়েদুর রহমানসহ বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী ও অন্যান্য কর্মচারীরা অংশ গ্রহন করেন।

মানববন্ধনে সহকারি প্রধান শিক্ষক সায়লা পারভীন বলেন, নির্বাচনী প্রতিহিংসার শিকার হয়েছেন অফিস সহকারি প্রশান্ত কুমার। স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল হাই খানের পক্ষের লোক মনে করে প্রকাশ্যে মারপিট করে রাস্তার ওপর ফেলে রাখা হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসা করিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

মারপিটের শিকার প্রশান্ত কুমার বলেন, আসন্ন ইউপি নির্বাচনে খাউলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খানের প্রতিষ্ঠিত বিদ্যালয়ে চাকুরি করার কারনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর কর্মীরা রবিবার বিকেলে সন্ন্যাসী বাজারে বসে অতর্কিত হামলা ও মারপিট করে।

মানববন্ধন শেষে এ ঘটনার বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দায়ের করা হয়েছে। প্রসংগত, ২য় ধাপের তফসিলভূক্ত খাউলিয়া ইউনিয় পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় দিনদিন সহিংসতা বেড়ে চলছে।

Development by: webnewsdesign.com