মোড়েলগঞ্জে নিশানবাড়িয়া ইউনিয়নে দ্রুত নির্বাচনের দাবিতে সড়ক অবরোধ

রবিবার, ০৩ অক্টোবর ২০২১ | ৭:৪৪ অপরাহ্ণ

মোড়েলগঞ্জে নিশানবাড়িয়া ইউনিয়নে দ্রুত নির্বাচনের দাবিতে সড়ক অবরোধ
apps

বাগেরহাটের মোড়েলগঞ্জে একটি ইউনিয়নে সাধারণ নির্বাচনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচী পালন করেছ এলাকাবাসি। রবিবার বিকেল ৪টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের কেয়ার বাজর এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।

ঘন্টাব্যাপি এ অবরোধে দুরপাল্লারসহ স্থানীয় বহু যানবাহন সড়কে আটকা পড়ে। খবর পেয়ে বিকেল সাড়ে ৫ টার দিকে থানা পুলিশ অবরোধকারিদের সরিয়ে যান চলাচলা স্বাভাবিক করেন।

নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের স্থগিত থাকা নির্বাচন দ্রুত সম্পন্ন করার দাবিতে ইউনিয়নের সকল মেম্বার প্রার্থী ও শতশত লোক অবরোধ কর্মসূচীতে অংশ গ্রহন করেন। প্রথম ধাপের তফশীলে এ ইউনিয়নের নির্বাচন হবার কথা ছিল।

ওই সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু আওয়ামী লীগ দলীয় নমিনেশন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হন। পরে প্রার্থীতা প্রত্যাহার করে সিমানা নির্ধারণ নিয়ে তিনি আদালতে একটি মামলা করেন। মামলার আদেশে নির্বাচন স্থাগিত হয়ে যায়।

অবরোধ কর্মসূচীতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার খান। অন্যান্যের মধ্য বক্তৃতা করেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি শামীম তালুকদার, মোস্তাফিজুর রহমান বাবুল, ফরিদুল ইসলাম, নুরুল ইসলাম মল্লিক, পারভিন বেগম ও ফরিদা বেগম।

Development by: webnewsdesign.com