মোহনগঞ্জ পোস্ট মাস্টারের সরকারি বাসভবন বহিরাগতদের সাবলেটে ভাড়া

মঙ্গলবার, ০১ ফেব্রুয়ারি ২০২২ | ৪:২০ অপরাহ্ণ

মোহনগঞ্জ পোস্ট মাস্টারের সরকারি বাসভবন বহিরাগতদের সাবলেটে ভাড়া
apps

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলা ডাকঘর এর পোস্ট মাস্টারের সরকারি বাসাটি বহিরাগত লোকের কাছে ভাড়া দেয়া হয়েছে।গত সোমবার (৩১ জানুয়ারি) বিকালে মোহনগঞ্জ উপজেলা ডাকঘরে পোস্ট মাস্টার এর জন্য বরাদ্দকৃত দুতলা বাসাটিতে বহিরাগত চন্দন কর্তা পরিবার নিয়ে বসবাস করতে দেখা যায়। এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি সাবেক পোস্টমাস্টার বিকাশ ঘোষ এর কাছ থেকে মাসিক ২৫০০ টাকা হারে ভাড়া নিয়েছি। দুতলা থেকে কয়েকজন শিক্ষার্থী বের হয়ে আসলে তারা বলে আমরা প্রাইভেট পড়ি উপরে।জনমনে প্রশ্ন সরকারী বাসা বহিরাগত লোককে কি ভাবে ভাড়া দেয়া হয়?

এতে কি ডাক বিভাগের নিরাপত্তা ও ভাবমূর্তি ক্ষুন্ন হয় না।এ ব্যাপারে সাবেক পোস্টমাস্টার বিকাশ ঘোষ এর সাথে কথা বললে, তিনি জানান আমি পরিবার নিয়ে থাকতাম, ১ টি অংশে সাবলেট ভাড়া দেয়া হয়েছিল চন্দন কর্তাকে।

এরপর এনায়েত হোসেন এসে এই ভাড়া চালু রাখেন।বর্তমানে পোস্টমাস্টার হিসেবে আলমগীর হোসেন কর্মরত আছেন। তাকে প্রশ্ন করা হলে বলেন, আগের পোস্টমাস্টাররা ভাড়া দিয়ে ছিলেন। সেই হিসাবে চন্দন কর্তা আছেন।

অসুবিধা হলে আমি তাকে বিদায় করে দিব।জনমনে প্রশ্ন এই ডাকঘরে উচ্চ পর্যায়ের কর্তা ব্যক্তিদের পরিদর্শনে বেআইনি বিষয়টি কি চোখে পড়েনি। সরকারি অফিসের বাউন্ডারির ভিতরে বহিরাগত ভাড়াটিয়া উচ্ছেদ করে সরকারি নিয়ম অনুযায়ী কর্মকর্তার বসবাস নিশ্চিত করা প্রয়োজন।

Development by: webnewsdesign.com