মেসির সঙ্গে চুক্তির খবরে তোলপাড়! যা বলল আল হিলাল

শনিবার, ১৩ মে ২০২৩ | ২:২৮ অপরাহ্ণ

মেসির সঙ্গে চুক্তির খবরে তোলপাড়! যা বলল আল হিলাল
মেসির সঙ্গে চুক্তির খবরে তোলপাড়! যা বলল আল হিলাল
apps

মৌসুমে সৌদি আরবেই খেলবেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি- বিশেষ সূত্রের বরাতে মঙ্গলবার এমন খবরই দিয়েছিল ফরাসি সংবাদমাধ্যম এএফপি। দলের নাম উল্লেখ না থাকলেও দীর্ঘ দিনের চলমান গুঞ্জনে আর্জেন্টাইন সুপারস্টারের নতুন ঠিকানা আল হিলাল এফসি ধরে নেয় ফুটবল প্রেমীরা। তাৎক্ষণিক বিবৃতিতে মেসির বাবা ও প্রতিনিধি হোর্হে মেসি খবরটিকে ভুয়া দাবি করেন। এবার চুক্তির কথা অস্বীকার করলো খোদ আল হিলাল ক্লাব কর্তৃপক্ষ। খবরটি দিয়েছে স্প্যানিশ দৈনিক মুন্দো দেপোর্তিভো।

সম্প্রতি সৌদি আরব ভ্রমণ করেছেন লিওনেল মেসি। পিএসজি কর্তাদের অনুমতি ছাড়া বিতর্কিত এই সফরে গিয়েই আর্জেন্টাইন সুপারস্টারের আল হিলাল এফসিতে যোগ দেয়ার গুঞ্জন বেড়ে যায়। মুন্দো দেপোর্তিভোর প্রতিবেদনে বলা হয়, মেসির সঙ্গে এখন পর্যন্ত কোনো চুক্তি হয়নি বলে নিশ্চিত করেছে আল হিলাল এফসি। শুধু লিখিতই নয়; মৌখিকভাবেও দুই পক্ষের মাঝে চুক্তি নিয়ে কোনো সমঝোতা হয়নি বলে জানিয়েছে সৌদি প্রো লিগের সফলতম ক্লাবটি। তবে মেসির সঙ্গে চুক্তি প্রক্রিয়া সম্পন্ন করতে চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছে আল হিলাল।

লিওনেল মেসিকে পেতে আরও তিন ক্লাবের সঙ্গে লড়াই করতে হচ্ছে আল হিলাল এফসিকে। আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে চুক্তি নবায়নের চেষ্টা চালাচ্ছে তার বর্তমান ক্লাব পিএসজি। নিজেদের ইতিহাসের সেরা খেলোয়াড়কে ভেড়াতে চেষ্টার কমতি নেই বার্সেলোনার। এমএলএস দল ইন্টার মায়ামি তো দলের ক্লাবের মালিকানার অংশ দিয়ে হলেও মেসিকে ভেড়াতের প্রস্তুত।

Development by: webnewsdesign.com