মাহমুদ আলমের মাতৃবিয়োগে জাতীয় পার্টি চেয়ারম্যান এর শোক

বুধবার, ২০ অক্টোবর ২০২১ | ৭:৩৩ অপরাহ্ণ

মাহমুদ আলমের মাতৃবিয়োগে জাতীয় পার্টি চেয়ারম্যান এর শোক
apps

পুরান ঢাকার বিশিষ্ট সমাজ সেবক হাফেজ জাহাঙ্গীর আলম এর স্ত্রী ও জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম এর মা মাহমুদা খাতুন (৬৮) ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি অইন্নাইলাইহি রাজিউন।

আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর পুরান ঢাকার ২৬/এ আব্দুল হাদী লেনের নিজ বাস ভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।

বাদ মাগরিব নবাব ইউসুফ জান জামে মসজিদে জানাজা শেষে তাঁকে আজিমপুর কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম এর মা মাহমুদা খাতুন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, প্রয়াত মাহমুদা খাতুন ছিলেন অত্যন্ত ধর্মপ্রাণ ও পরোপকারী। দুঃস্থ ও অসহায় মানুষের সেবায় তিনি দৃষ্টান্ত তৈরি করেছিলেন। তাঁর মৃত্যুতে এক মানবতাবাদী নারীকে হারালো সমাজ।

জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম এর মা মাহমুদা খাতুন এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি ।

Development by: webnewsdesign.com