মারামারি করে গ্রেফতার কাস্টমসের নৈশপ্রহরীসহ ৩ জন

শনিবার, ২৫ জুন ২০২২ | ২:২২ অপরাহ্ণ

মারামারি করে গ্রেফতার কাস্টমসের নৈশপ্রহরীসহ ৩ জন
apps

দীর্ঘদিন ছিলেন একে অপরের বন্ধু। উভয়ে একসঙ্গে করেছিলেন জমির ব্যবসাও। একপর্যায়ে নিজেদের মধ্যে শুরু হয় মনোমালিন্য ও কোন্দল। সেই কোন্দল রূপ নেয় চরম শত্রুতায়। এমনকি একে অপরের বিরুদ্ধে প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে দেন অভিযোগ।

এ ব্যাপারে সমঝোতা করতে উভয়পক্ষ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের শরণাপন্ন হন। বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমানের কক্ষে বসে সমঝোতা বৈঠক হয়। কিন্তু বিধি বাম। ওই বৈঠকেও উভয়পক্ষ সমঝোতায় আসতে পারেনি। বরং থানার অভ্যন্তরেই উভয়ে একে অপরকে কটাক্ষ্য করে তর্কাতর্কির একপর্যায়ে মারামারিতে লিপ্ত হন।

ফলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি তাদের গ্রেফতারের নির্দেশে দেন উপস্থিত পুলিশ সদস্যদের। যথারীতি তার হুকুমও তামিল করেন পুলিশ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন— সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি কালুহাজী রোড এলাকার সৈয়দ আলী (৪৮), মো. আলেক মিয়া (৩৮) ও মো. আল-আমিন (৩২)।

এদের মধ্যে গ্রেফতার হওয়া সৈয়দ আলী কাস্টমসের মতিঝিল বিভাগের নৈশপ্রহরী। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, থানায় তারা সমঝোতার জন্য বসেছিলেন। কিন্তু থানাতেই মারামারিতে লিপ্ত হওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com