মাধবপুর চুনারুঘাট ২১টি ইউপিতে রাত পোহালেই ভোট।

মঙ্গলবার, ০৪ জানুয়ারি ২০২২ | ৮:৪৮ অপরাহ্ণ

মাধবপুর চুনারুঘাট ২১টি ইউপিতে রাত পোহালেই ভোট।
apps

৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন চুনারুঘাট ও মাধবপুর উপজেলার ২১টি ইউনিয়নে রাত পোহালেই ভোট। আগামীকাল বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা এ ভোটগ্রহণ চলবে, গতকাল সোমবার মধ্যরাত থেকেই বন্ধ হয়ে গেছে সব ধরনের প্রচার-প্রচারাণা সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণের লক্ষ্যে গড়ে তোলা হয়েছে নিñিদ্র নিরাপত্তা। ইতিমধ্যেই দুই উপজেলায় মোতায়েন করা হয়েছে ৬ প্লাটুন (১ শত ৯৮ জন সদস্য বিজিবি

দুই উপজেলার ২০৫টি কেন্দ্রে ভোটের দিন মোতায়েন থাকবে ১২শত ৯৭ জন পুলিশ ও ৩ হাজার ৪শত ৮৫জন আনসার (মহিলা ও পুরুষ) সদস্য এবং পুলিশ ও আনসার ব্যাটালিয়নের ‘মোবাইল-স্ট্রাইকিং ফোর্স পাশাপাশি মোতায়েন থাকবে কয়েকটি প্লার্টুন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) টিম। এছাড়াও ১৫ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং ৮ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন নির্বাচন সংশ্লিষ্ট ভিন্ন-ভিন্ন সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, চুনারুঘাট উপজেলার ১০ ইউনিয়নে ৪৮ ও মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে ৫৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন। এছাড়াও চুনারুঘাট উপজেলার ৯০টি সাধারণ ওয়ার্ডে ৪১৪ ও ৩০টি সংরক্ষিত ওয়ার্ডে ১৬১ এবং মাধবপুর উপজেলার ৯৯টি সাধারণ ওয়ার্ডে ৪৩৫ ও ৩৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১৪৩ প্রার্থী সদস্য পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন। দুই উপজেলার প্রায় অর্ধেক কেন্দ্রই ঝুঁকিপূর্ণ (অতি গুরুত্বপূর্ণ) হিসেবে চিহ্নিত করা হয়েছে।

Development by: webnewsdesign.com