মন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর স্ত্রীর সঙ্গে বসে নাটক দেখা বাদ দিলাম: সামন্ত লাল সেন

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ৬:২৯ অপরাহ্ণ

মন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর স্ত্রীর সঙ্গে বসে নাটক দেখা বাদ দিলাম: সামন্ত লাল সেন
মন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর স্ত্রীর সঙ্গে বসে নাটক দেখা বাদ দিলাম: সামন্ত লাল সেন
apps

সরকারের মন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর স্ত্রীর সঙ্গে বসে টেলিভিশনে নাটক দেখা বাদ দিয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। তিনি বলেন, আমার যেখানে টেলিভিশনে নাটক দেখার অভ্যাস ছিল, সেখানে আমি এখন সারাদিন সারাদেশে ঘুরে বেড়াচ্ছি। স্বাস্থ্য মন্ত্রণালয়ের মন্ত্রিত্ব করতে গিয়ে এক সময়ের প্রিয় অভ্যাস স্ত্রীর সঙ্গে বসে নাটক দেখা বাদ দিতে হয়েছে।

ডা. সামন্ত লাল বলেন, ‘আমি একদিন সন্ধ্যায় বাসায় বসে স্ত্রীকে নিয়ে টেলিভিশনে নাটক দেখছিলাম। হঠাৎ করে আসা একটি টেলিফোন আমার জীবন বদলে দিল। এখন কোথায় গেলো আমার স্ত্রী, কোথায় গেলো আমার নাটক…!’

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ২৭তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চিকিৎসা পেশাকে মানুষের কাছে সম্মানের স্থানে পৌঁছানোর প্রত্যয় ব্যক্ত করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আমাকে গুরুদায়িত্ব দিয়েছেন। আপনাদের সবার সহযোগিতা নিয়ে এ পেশাটি আমি এমন একটি জায়গায় নিয়ে যেতে চাই, মানুষ যেন চিকিৎসকদের দেখলেই সম্মানে মাথা নিচু করে।

তিনি আরও বলেন, আপনারা আমার সঙ্গে থাকবেন, সব সুযোগ-সুবিধা আমি দেখবো। আপনাদের ওপর কোনো অবিচার হলে অবশ্যই আমি আপনাদের সঙ্গে থাকবো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক। উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. জামাল উদ্দিনসহ বিএসএমএমইউর কর্মকর্তারা।

Development by: webnewsdesign.com