ভৈরব-কিশোরগঞ্জ সড়কে ব্যবসায়ীর লাশ, গলায় আঘাতের চিহ্ন

রবিবার, ১৪ মে ২০২৩ | ১২:০৯ অপরাহ্ণ

ভৈরব-কিশোরগঞ্জ সড়কে ব্যবসায়ীর লাশ, গলায় আঘাতের চিহ্ন
ভৈরব-কিশোরগঞ্জ সড়কে ব্যবসায়ীর লাশ, গলায় আঘাতের চিহ্ন
apps

ভৈরব-কিশোরগঞ্জ সড়কে ছিনতাইকারীদের হাতে সজীব মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে কালিকাপ্রসাদ এলাকার শিল্পনগরী সংলগ্ন সড়কে ঘটনাটি ঘটে।

নিহত সজীব নরসিংদী জেলার রায়পুরা থানার গাগুটিয়া গ্রামের গোলাপ মাস্টারের (ওরফে মজিবুর) ছেলে। নিহতের স্ত্রী স্বর্ণা বেগম (২৭) জানান, তার স্বামী লোহার ট্রলার (ডগেট) ব্যবসায়ী। গতকাল শনিবার ঢাকা থেকে এসে সজীব মিয়া বিকাল ৩টায় ৫০ হাজার টাকা নিয়ে কিশোরগঞ্জের নিকলী যাবে বলে বাসা থেকে বের হয়। যাওয়ার সময় সজীব তার স্ত্রীকে বলেছিল একটি ট্রলার কেনার জন্য বায়নার টাকা নিয়ে নিকলি যাবে এবং রাতের মধ্যে বাসায় ফিরবে। তারপর রাত ১১টায় তার স্বামীর লাশ হাসপাতালে আছে বলে খবর পান স্ত্রী।

নিহত সজীবের শাশুড়ি সালমা বেগম আজাহারি করে বলেন, আমার মেয়ের বিয়ে হয়েছে মাত্র ৮ বছর। তার মৃত্যুতে চার সন্তানের কী হবে? কারা এমন কাজটি করল?

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. আজবাত মাহাদি যুগান্তরকে জানান, সজীবকে মৃত অবস্থায় আনা হয়েছে। তার গলায় মারাত্মক আঘাতের চিহ্ন আছে। কি দিয়ে আঘাত করা হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্টে বের হবে।

ভৈরব থানার ওসি মোহাম্মদ মাকছুদুল আলম জানান, রাত সাড়ে ৯টায় পুলিশ খবর পায় ভৈরব-কিশোরগঞ্জ সড়কে একটি লাশ সড়কে পড়ে আছে। লাশের সঙ্গে একটি মোটরসাইকেলও রাস্তায় পড়ে আছে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তাকে ছিনতাইকারীরা হত্যা করল নাকি অন্য কোনো কারণে হত্যার শিকার হয়েছে তা তদন্তে পুলিশ মাঠে নেমেছে।

Development by: webnewsdesign.com