ভিডিও দেখে সন্তান প্রসব কিশোরীর, অতঃপর গলাটিপে হত্যা

সোমবার, ০৬ মার্চ ২০২৩ | ৯:৫৭ অপরাহ্ণ

ভিডিও দেখে সন্তান প্রসব কিশোরীর, অতঃপর গলাটিপে হত্যা
ভিডিও দেখে সন্তান প্রসব কিশোরীর, অতঃপর গলাটিপে হত্যা
apps

বয়স তার মাত্র ১৫ বছর। একদিন অনলাইনে এক অপরিচিত যুবকের সঙ্গে পরিচয় হয়। সেই পরিচয় বন্ধুত্বে গড়াতে বেশি সময় লাগেনি। দু’জনে দেখাও করে বাইরে। এ সময় ওই নাবালিকাকে যৌন হেনস্থা করেন সেই ব্যক্তি। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন কিশোরী। সন্তানের জন্ম দেবেন বলে সিদ্ধান্ত নেন তিনি। বাড়িতে কীভাবে সন্তান প্রসব করা যায়, ইউটিউবে সেই ভিডিও দেখে এক শিশুকন্যার জন্ম দেন। পরের ঘটনা আরও মর্মান্তিক। জন্ম দেওয়ার পর সেই নবজাতককে গলাটিপে হত্যা করেন ওই কিশোরী।

গত ২ মার্চ ভারতের মহারাষ্ট্রের নাগপুর শহরের আমবাজারি এলাকায় এই ঘটনা ঘটে। জানা গেছে, অন্তঃসত্ত্বা হওয়ার খবর বাড়িতে গোপন করেন ওই কিশোরী। শুধু তার মাকে জানান, তার শরীর খারাপ। অন্তঃসত্ত্বা হওয়ার খবর গোপন করলেও সন্তান জন্মের পর কী করবে তা নিয়ে ভাবতে থাকেন তিনি। অবশেষে সন্তান জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। হাসপাতালে না গিয়ে ঘরোয়া পদ্ধতিতে কীভাবে সন্তান প্রসব করা হয়, ইউটিউবে সেই ভিডিও দেখার পর এক শিশুকন্যার জন্ম দেন নাবালিকা। এরপর নবজাতককে গলাটিপে হত্যা করেন। বাড়িতে একটি বাক্সের মধ্যে লুকিয়ে রাখেন মরদহ।

সন্তান প্রসবের সময় বাড়িতে ছিলেন না ওই কিশোরীর মা। বাড়ি ফিরে তিনি মেয়ের শারীরিক অবস্থা দেখে তাকে জিজ্ঞেস করেন কী হয়েছে? মেয়ে তখন তার বিষয়টি মাকে জানান। এরপর তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। এরপর বিষয়টি পুলিশের নজরে আসে। পরে নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ পোস্টমর্টেমের জন্য পাঠায়। সূত্র: ইন্ডিয়া টাইমস, হিন্দুস্তান টাইমস, দ্য প্রিন্ট

Development by: webnewsdesign.com