ভক্তের অবার করা কাণ্ড, নিজের বিয়ের কার্ডে ধোনির ছবি!

রবিবার, ০৪ জুন ২০২৩ | ১২:২৭ অপরাহ্ণ

ভক্তের অবার করা কাণ্ড, নিজের বিয়ের কার্ডে ধোনির ছবি!
ভক্তের অবার করা কাণ্ড, নিজের বিয়ের কার্ডে ধোনির ছবি!
apps

প্রিয় খেলোয়াড়ের জন্য ভক্তরা কত কিছুই না করেন। তবে এবার যা হলো, তা যেন আগের সব রেকর্ড ভেঙে দিল। নিজের বিয়ের কার্ডে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ছবি প্রিন্ট করেছেন। লিখেছেন জার্সি নম্বরও। খবর হিন্দুস্তান টাইমসের।

ঘটনাটি ভারতের রায়গড়ের ছত্তিশগড় অঞ্চলের তামনারের একজন মহেন্দ্র সিং ধোনি ভক্তের। যেখানে নিজের বিয়ের কার্ডেও থালা (চেন্নাই সুপার কিংস সমর্থকদের দেওয়া নাম) লিখেছেন সেই ভক্ত। আসলে ধোনির জনপ্রিয়তা বিশ্বের কারও কাছ অজানা নয়। শুধু ক্রিকেটেই নয়, সব মাঠেই মাহির ভক্ত পাওয়া যাবে।

তামনার ব্লকের মিলুপাড়ার কাছে কোডকেল গ্রামের বাসিন্দা দীপক প্যাটেল হলেন ধোনির বড় ভক্তদের একজন। তিনি শুধু অন্য ভক্তদের মতো নন, তিনি নিজের আবেগকে তুলে ধরার জন্য একটি অনন্য উপায় খুঁজে পেয়েছেন।

প্রতিবেদনে জানা যায়, দীপক নিজের বিয়ের আমন্ত্রণ কার্ডের সামনে ও পেছনে মহেন্দ্র সিং ধোনির ছবি ছাপিয়ে ধোনির প্রতি তার আবেগের প্রমাণ দিয়েছেন। এটি একটি অনন্য উপায়। বিয়ের আমন্ত্রণপত্রে, দীপক এবং গরিমার শুভ বিবাহ সম্পর্কে সম্পূর্ণ তথ্য ছাড়াও, ধোনির জার্সি নম্বর সাত এবং মাহির এমবসড ছবি ছাপা হয়েছে, পাশাপাশি থালা লেখা রয়েছে। ইতোমধ্যে দীপকের এই বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। তিনি মনে করেন এই কার্ডটি অবশ্যই মাহির কাছে পৌঁছাবে।

Development by: webnewsdesign.com