বড়লেখায় মাস্ক ব্যবহার না করায় ১৭টি মামলায় ৫৫০০ টাকা অর্থদণ্ড

বুধবার, ২৫ নভেম্বর ২০২০ | ৫:৩৩ অপরাহ্ণ

বড়লেখায় মাস্ক ব্যবহার না করায় ১৭টি মামলায় ৫৫০০ টাকা অর্থদণ্ড
apps

করোনার দ্বিতীয় ধাপ সামলাতে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিতে মৌলভীবাজারের বড়লেখায় টানা চতুর্থ দিনের মত মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মাস্ক ব্যবহার না করার কারণে ১৭ টি মামলায় ৫৫০০/ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।এসময় মাস্ক ও বিতরণ করাহয়।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে বড়লেখা পৌরশহরে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামীম আল ইমরান।কোর্ট পরিচালনায় বড়লেখা থানা পুলিশ সর্বাত্মক সহযোগিতা করে।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামীম আল ইমরান বলেন, করোনার দ্বিতীয় ধাক্কায় দেশ ব্যায়াপী আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দ্বিতীয় ধাক্কা সামলাতে সরকারী নির্দেশনা রয়েছে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে চলাফেরা করতে।

তাই বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিন্তে মৌলভীবাজার জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশক্রমে সারা জেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।এরই প্রেক্ষিতে বড়লেখা উপজেলায় আজ চতুর্থ দিন মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এসময় মাস্ক ব্যবহার না করার কারণে ১৭ টি মামলায় ৫৫০০/ টাকা অর্থদণ্ড প্রদান করে আদায় করাহয়েছে। মানুষ জনকে আরো সচেতন করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মানাসহ মাস্ক পরাতে অভিযান অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com