বড়লেখায় দুর্গাপূজা উপলক্ষে চালের ছাড়পত্র ও দরিদ্র পরিবারে মধ্যে শুকনা খাবার বিতরণ

রবিবার, ১১ অক্টোবর ২০২০ | ৮:০৬ অপরাহ্ণ

বড়লেখায় দুর্গাপূজা উপলক্ষে চালের ছাড়পত্র ও দরিদ্র পরিবারে মধ্যে শুকনা খাবার বিতরণ
apps

আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ১২৯টি সার্বজনীন পূজামণ্ডপের জন্য চালের ছাড়পত্র (ডিও) প্রদান ও অসহায় কর্মহীন ২০০ পরিবারের মাঝে শুকনা খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে রোববার (১১ অক্টোবর) বড়লেখা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো.শাহাব উদ্দিন এমপি।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিনের পরিচালনায় অনুষ্টানে উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, পৌরসভার মেয়র আবুল ইমাম মো.কামরান চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.উবায়েদ উল্লাহ খান ও বড়লেখা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিধান চন্দ্র দাস প্রমুখ ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত বড়লেখা উপজেলার ১২৯টি সার্বজনীন পূজামণ্ডপে জন্য ৫০০ কেজি হারে সর্বমোট ৬৪.৫০০ মে: টন জি.আর চালের ছাড়পত্র ও অসহায় ও কর্মহীন ২০০ পরিবারের মাঝে চাল, ডাল, লবণ, চিনি, নুডলস ও সয়াবিন তেলসহ ১৭ কেজি ওজনের শুকনা খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

Development by: webnewsdesign.com