‘বিবাহ অ্যাটাক’ প্রথম দিনেই প্রভা-সাব্বিরের

সোমবার, ০২ জানুয়ারি ২০২৩ | ১:১৪ অপরাহ্ণ

‘বিবাহ অ্যাটাক’ প্রথম দিনেই প্রভা-সাব্বিরের
apps

মা–বাবা বেঁচে নেই। সংসারের সব দায়িত্ব রুস্তমের কাঁধে। সংসারে তিন বোন। তাদের বিয়ে দেওয়া, সংসার সামলানো সব মিলিয়ে বিয়ে করার সময় পায়নি রুস্তম। আর তিন বোনের স্বামী ঘরজামাই হয়ে থাকে রুস্তমের বাড়িতে। তিন বোন একসময় সিদ্ধান্ত নেয়, তারা রুস্তমকে বিয়ে দিয়ে ঘরে বউ আনবে। বাদ সাধে তিন জামাই। তাদের ধারণা, রুস্তম বিয়ে করলে তারা আর এ বাড়িতে ‘ঘরজামাই’ হয়ে থাকতে পারবে না।

রুস্তমের যাবতীয় সম্পত্তি এখন তিন বোন আর তাদের স্বামীরা ভোগ করছে। রুস্তমের বিয়ে হলে এ সুযোগ আর থাকবে না। তাই তো তিন বোন যেখানে ভাইকে বিয়ে দেওয়ার চিন্তা করছে, সেখানে তিন জামাই চাচ্ছে তা ভেস্তে দিতে। তবু চলতে থাকে রুস্তমের জন্য পাত্রী দেখা।

রুস্তমের বিয়ে নিয়ে তিন বোন আর তাদের তিন জামাইয়ের মধ্যে এই যুদ্ধে এলোমেলো হয়ে যায় রুস্তমের স্বাভাবিক জীবন। আর এভাবে এগিয়েছে কমেডি ঘরানার ধারাবাহিক নাটক ‘বিবাহ অ্যাটাক’। আজ থেকে বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন এই ধারাবাহিক। প্রতি সপ্তাহের রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হবে।

মারুফ রেহমানের রচনা ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় নাটকটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির ও সাদিয়া জাহান প্রভা। নাটকে আরও আছেন সাজু খাদেম, প্রাণ রায়, লুৎফর রহমান জর্জ, সামিয়া অথৈ, পূর্ণিমা বৃষ্টি, ওয়ালিউল হক রুমি, আরজুমান্দ আরা বকুল প্রমুখ।

Development by: webnewsdesign.com