বাঘায় প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ | ৭:২১ অপরাহ্ণ

বাঘায় প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ
বাঘায় প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ
apps

রাজশাহী জেলার বাঘায় প্রেমের ফাদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৮ এপ্রিল) স্কুল ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে উপজেলার বাগসায়েস্থা গ্রামের আব্দুল মানিকের ছেলে আমিনুল ইসলাম তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এতে স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পড়লে আমিনুল ইসলাম স্বামী পরিচয় দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পালিয়ে যায়।

জানা যায়, আমিনুল ইসলাম (২২) প্রেমের ফাদে ফেলে এক স্কুল ছাত্রীকে (১৪) শনিবার সন্ধ্যার পর তার বাড়িতে নিয়ে গিয়ে ইচ্ছের বিরুদ্দে বিয়ের প্রতিশ্রæতি দিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে আমিনুল ইসলাম স্বামী পরিচয় দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে পালিয়ে গেছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নাবিলা আক্তার বলেন, তাদের মধ্যে প্রকৃত সম্পর্ক কী সেটা জানা নেই। তবে রুগী ভর্তির সময় রেজিস্টারে আমিনুল ইসলাম ওই মেয়ের স্বামী পরিচয়ে ভর্তি করেছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় রোববার (২৮ এপ্রিল) বিকেলে স্কুল ছাত্রীর মা’ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। স্কুল ছাত্রীকে পরীক্ষার জন্য সোমবার রাজশাহীর ওসিসিতে ভর্তি প্ররণ করা করা হবে।

Development by: webnewsdesign.com