বাউফলে দুর্গা পূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১ | ৪:৩৩ অপরাহ্ণ

বাউফলে দুর্গা পূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা
apps

আসন্ন দুর্গা পূজা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে বাউফলে উপজেলা প্রশাসনের উদ্যোগে পূজা উদযাপন পরিষদ ও দুর্গা মন্ডপ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন।

আজ বৃহষ্পতিবার বেলা সারে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার (অ:দা:) মো. আল আমিনের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. মরিয়ম বেগম নিশু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাউফল উপজেলা শাখার সভাপতি সনজিত কুমার সাহা, সাধারন সম্পাদক সাংবাদিক অতুল পাল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক অধীর রঞ্জন দাস প্রমূখ। সভায় পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক জানান, এবছর বাউফলে ৭০টি মন্ডপে দুর্গা পূজার আয়োজন করা হয়েছে। জেলার মধ্যে সর্বোচ্চ সংখ্যক দুর্গা পূজা বাউফলে উদযাপন করা হবে।

সরকারি স্বাস্থ্য বিধি মেনে সকলকে পূজা উৎসব পালনের নির্দেশনা দেয়া হয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুর্গা পূজায় দর্শনার্থীদের নির্ভিঘ্নে চলাচল করার জন্য পুলিশের মোবাইল টীম সার্বক্ষণিক টহলরত থাকাসহ সার্বিক আইন-শৃংখলা রক্ষায় বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। প্রধান অতিথি জানান, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ।

পূজার মধ্যে কোন ভাবেই যেন আমাদের মধ্যে সম্প্রীতি বিনষ্ট না হয়। এসময় তিনি পূজায় সরকারের দেয়া আধাটন চাউলের পরিবর্তে একটন চাউল বরাদ্দেরেও দাবি করেন।

Development by: webnewsdesign.com