বাংলাদেশের জীবনমান উন্নয়নই আ.লীগ সরকারের লক্ষ্য : প্রধানমন্ত্রী

বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ | ৫:৩৭ অপরাহ্ণ

বাংলাদেশের জীবনমান উন্নয়নই আ.লীগ সরকারের লক্ষ্য : প্রধানমন্ত্রী
বাংলাদেশের জীবনমান উন্নয়নই আ.লীগ সরকারের লক্ষ্য : প্রধানমন্ত্রী
apps

জীবনমান উন্নয়নই আওয়ামীলীগ সরকারের লক্ষ্য বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্যই আমার সংগ্রাম। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো, প্রতিটি মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান ও শিক্ষার ব্যবস্থা করে উন্নত জীবন দেওয়াই আমাদের লক্ষ্য। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যেই আমি কাজ করে যাচ্ছি।

জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শেখ হাসিনা বলেন, বারবার ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছিলেন বলেই আমি দেশের কাজ করতে পেরেছি।তিনি বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট আমাদের শান্তিপূর্ণ সমাবেশে গ্রেনেড হামলা করেছিল তারেক-খালেদা গং। আইভী রহমানসহ ২২ জন নেতাকর্মী মারা যায়। আল্লাহর রহমতে আমি বেঁচে গিয়েছিলাম।

প্রধানমন্ত্রী বলেন, জামায়াত-বিএনপি এদেশের মানুষকে কী দিয়েছে? অগ্নিসন্ত্রাস, খুন, মানি লন্ডারিং এগুলো দিয়েছে। জিয়া, এরশাদ ও খালেদা জিয়া শুধু লুটেপুটে খেয়েছে। দেশবাসী যা কিছু পেয়েছে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর পেয়েছে।

তিনি বলেন, যতক্ষণ ক্ষমতায় আছি আপনাদের ভালোমন্দ দেখার দায়িত্ব আমার।

এর আগে, এক হাজার ৩৯৩ কোটি টাকা ব্যয়ে কক্সবাজারের ২৯ প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে ৫৭২ কোটি টাকা ব্যয়ে আরও ৪ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

জনভায় উপস্থিত রয়েছেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, মাহবুবুল আলম হানিফ, বাহাউদ্দিন নাছির, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মোস্তাক আহমদ চৌধুরী,আমিনুল হক আমিন, আশিকুর রহমান, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, জাফর আলম এমপি, আশেক উল্লাহ রফিক এমপিসহ সিনিয়র নেতারা।

Development by: webnewsdesign.com