বলিউড থেকেও প্রশংসা পাচ্ছেন দিন দ্য ডের নায়িকা বর্ষা

বুধবার, ২০ জুলাই ২০২২ | ৫:১৮ অপরাহ্ণ

বলিউড থেকেও প্রশংসা পাচ্ছেন দিন দ্য ডের নায়িকা বর্ষা
apps

বলিউড থেকেও প্রশংসা পাচ্ছেন বলে জানিয়েছেন বর্তমান সময়ের আলোচিত ছবি দিন দ্য ডের নায়িকা বর্ষা। জানান, বলিউডের সবচেয়ে বড় ইনস্টাগ্রাম পেজ থেকে ফোন করে তাকে প্রশংসা করা হয়েছে।

ঈদুল আজহায় মুক্তি পাওয়া ছবি দিন দ্য ডে। মুক্তির আগে থেকেই ছবিটি ১০০ কোটি টাকা বাজেটের হওয়ায় বেশ আলোচনায় এসেছে। এ ছাড়া হলিউড তারকা টম ক্রুজের সিনেমার মতো সাউন্ড কোয়ালিটি, আন্তর্জাতিক মানের সিনেমা; দিন দ্য ডে এমন নানা মন্তব্য করে ছবিটির আলোচনা আরও প্রাণ এনে দেন সিনেমাটির নায়ক-প্রযোজক অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা।

সেই আলোচনার ধারাবাকিতায় এবার বর্ষা শোনালেন নতুন সংবাদ,দিন দ্য ডে সিনেমার খবর পৌঁছে গেছে বলিউডেও। সেখান থেকে নাকি অভিনেত্রীর কাছে ফোন এসেছে। তারা ভূয়সী প্রশংসাও করেছেন।

অভিনেত্রী বর্ষা বলেন, বিগ বাজেটের সিনেমা এত সুপারহিট হয়েছে, যার জন্য আসলে প্রাউড করার মতো। কোনো একটা দেশে একটা ঘটনা ঘটলে কী হয়; সেটি সমালোচিত হোক আর আলোচিত হোক, সুপারহিট কোনো কিছু হলে, ব্লকবাস্টার কিছু হলে; যেমন বিদেশের নিউজ আপনারা করছেন, সেভাবে কিন্তু বলিউড পর্যন্ত পৌঁছে গেছে, বাংলাদেশে একটা সিনেমা হয়েছে দিন দ্য ডে ; তারা আমাদের নম্বর জোগাড় করে কল করেছে। দেখেন, ইন্ডিয়ার মতো জায়গার সাংবাদিকরা আমাকে ফোন করে বলছে, অভিনন্দন, তোমরা বাংলাদেশে একটা ইতিহাস তৈরি করেছ আর কী পাওয়া।

বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা দিন-দ্য ডে এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এখানে বরাবরের মতো নায়ক-নায়িকা হিসেবে অভিনয় করেছেন অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। এ ছাড়া আছেন বাংলাদেশ ও ইরানের অনেক অভিনয়শিল্পী।

Development by: webnewsdesign.com