বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় পার্টি পরিবারের ২০২১ আনন্দ দিবস উদযাপন

শনিবার, ০৬ মার্চ ২০২১ | ৬:২১ অপরাহ্ণ

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় পার্টি পরিবারের ২০২১ আনন্দ দিবস উদযাপন
apps

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় পার্টি পরিবারের ২০২১ আনন্দ দিবস উদযাপিত হয়েছে। শনিবার (০৬ মার্চ) ঢাকা নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জের কাঞ্চন ব্রীজ সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পাড়ে অবস্থিত “লা রিভেরিয়া রিসোর্ট এন্ড পার্ক” এ দিবসটি উদযাপন করা হয়।

জাতীয় পার্টির আনন্দ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক মিসেস শেরিফা কাদেরের অনুরোধে গান পরিবেশন করা হয়।

উক্ত অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, জাতীয় পার্টি পরিবারের আনন্দ দিবস-২০২১ এর সমম্বয়ক প্রেসিডিয়াম সদস্য আব্দুস সবুর আসুদ, জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক সদস্য সচিব আলা উদ্দিন আহমেদ, যমুনা গ্রুপের চেয়ারম্যান ও যুগান্তর পত্রিকার প্রকাশক জাতীয় পার্টির কেন্দ্রীয় নেত্রী সালমা ইসলাম এমপি, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ওসমান আলী চেয়ারম্যান, জাতীয় পার্টির অন্যতম নেতা ও দৈনিক বাংলাদেশ মিডিয়া পত্রিকার প্রধান সম্পাদক মো: আলী হোসেন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট জেলা জাতীয় পার্টির নেতা সুধীন্দ্র দাস সুব্র,স্থপতি আকমল হাকিম, খন্দকার দেলোয়ার জালালী, আবদুল হান্নান, মোতাহার সিদ্দিকী, ওমর ফারুক সুজন এবং রাজিব কান্তি গুহসহ পার্টির শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আনন্দ দিবসে “লা লিভিরিয়া” রিসোর্ট মঞ্চে দিনভর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এছাড়া খেলাধুলাসহ বিভিন্ন অকর্ষণীয় আনন্দ আয়োজন ছিল জাতীয় সাংস্কৃতিক পার্টি আয়োজিত এই আনন্দ দিবসে।

 

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০৬

Development by: webnewsdesign.com