বরগুনা জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচী পুলিশী বাধাঁয় পন্ড!

বুধবার, ০৫ জানুয়ারি ২০২২ | ১:৪১ অপরাহ্ণ

বরগুনা জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচী পুলিশী বাধাঁয় পন্ড!
apps

৫ই জানুয়ারী গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে জাতীয়তাবাদী দল বিএনপি বরগুনা জেলা শাখা আয়োজিত মানববন্ধনে পুলিশি বাধায় পন্ড।

২০১৪ সালের ৫ই জানুয়ারী একটি একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে বসে আছে যে নির্বাচনে ১৫৪টি সিট আনকন্টেষ্টেট হয়েছিলো দিনটি ‘গণতন্ত্র হত্যা দিবস’ আখ্যা দিয়ে আজ বুধবার সারা দেশের নেয় বিক্ষোভ সমাবেশ করে বরগুনা জেলা বিএনপি।

বরগুনা জেলা ছাত্রদলের সহ সভাপতি কামরুজ্জামান রাজ্জাক বলেন, গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশের বাধা প্রমান করে সরকার স্বৈরতান্ত্রিক কায়দায় দেশ চালাচ্ছে, হাসিনা সরকারের পৃথিবী ছোট হয়ে আসছে অচিরেই সরকার পতনের একদফা আন্দোলনে ছাত্রদল সামনের সারিতে থেকে নেতৃত্ব দেবে ইনশাআল্লাহ।

বরগুনা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট হালিম মিয়া বলেন, ২০১৪ সালের ৫ই জানুয়ারী একটি একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে বসে আছে যে নির্বাচনে ১৫৪টি সিট আনকন্টেষ্টেট হয়েছিলো,আমরা তার প্রতিবাদে আজকের শান্তিপূর্ণ মানববন্ধন করতে এসেছি কিন্তু পুলিশ আমাদেরকে এই শান্তিপূর্ণ কর্মসূচীতে বাধা দিয়ে প্রমান করলো তারা বিন্দুমাত্র ভিন্নমত সহ্য করতে পারেনা,এ অবস্থা বেশিদিন চলতে পারেনা আমরা অচিরেই সরকার পতনের একদফা আন্দোলনে যাবো।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আমাদের কাছে খবর ছিল বিএনপি বিশৃঙ্খলা করার প্রস্তুতি নিচ্ছেন বরগুনা জেলার জানমাল রক্ষার্থে আমরা তাদেরকে ছত্রভঙ্গ করে দেই।

Development by: webnewsdesign.com