বরগুনায় কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রবিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২২ | ১১:৫২ পূর্বাহ্ণ

বরগুনায় কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
apps

বরগুনার তালতলীতে রুমা(১৮) নামের দ্বাদশ শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে তালতলী থানা পুলিশ। এসময় তার লেখা একটি চিঠি উদ্ধঅর করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে চিঠিটি প্রকাশ করা সম্ভব হয়নি। শনিবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১ টার দিকে উপজেলার শিকারীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। মৃত রুমা তালতলী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ও শিকারীপাড়া এলাকার আলাউদ্দিন মোল্লার মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতোই কলেজ শিক্ষক আবদুল রহমানের কাছে প্রাইভেট পড়ে সকাল ১০ টায় বাড়িতে যায়। এর পরে বাবা আলাউদ্দিন মোল্লার সাথে সকালের খাওয়া শেষ করেন। পরে বাবা ও মা মাঠে ধান শুকাতে যায়। এর কিছুক্ষন পরে বাবা ও মা বাড়িতে ফিরে আসেন। বাসার দরজা ভিতর থেকে আটকানো দেখে মেয়েকে ডাকাডাকি করেন। কিন্তু কোথাও মেয়ের সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন রুমার বাবা ও মা। ঘরে ঢুকে উপরে (মাচা) গিয়ে দেখতে পায় মেয়ে ঝুলন্ত অবস্থায় আছেন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে রুমার মরদেহ উদ্ধার করেন।

মায়ের বাবা আলাউদ্দিন মোল্লা বলেন, আমার মেয়ে সকাল সাড়ে ১০ টা থেকে ১২ টার ভিতরে যেকোনো সময় প্রথমে বিষ পান করেন। পরে গলায় ওড়না পেছিয়ে আড়ার সাথে আত্মহত্যা করে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা জানি না।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে বরগুনা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রির্পোট হাতে আসলে পরবর্তীতে তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Development by: webnewsdesign.com