বড়লেখায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী মো. এমাদুল ইসলাম

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪ | ৩:১৯ অপরাহ্ণ

বড়লেখায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী মো. এমাদুল ইসলাম
বড়লেখায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী মো. এমাদুল ইসলাম
apps

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় চেয়ারম্যান পদ প্রার্থীর (সাবেক ভাইস চেয়ারম্যান) মো. এমদাদুল ইসলাম বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিক বৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন।

(০৩ এপ্রিল) বুধবার দুপুর ১১ টায় বড়লেখা পৌরশহরের অস্থায়ী কার্যালয়ে উপজেলা উন্নয়ন ফোরাম এই মতবিনিময় সভার আয়োজন করে।

সভায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. এমাদুল ইসলাম বলেন, তিনি দীর্ঘদিন ধরে জামায়াতের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। তিনি যখন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন, তখন সততা ও ন্যায়ের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এবার তিনি আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মাঠে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। প্রচারণায় যেখানে যাচ্ছেন, মানুষের বেশ সাড়া পাচ্ছেন, সমর্থন পাচ্ছেন।

তিনি আশা প্রকাশ করে বলেন, এবার নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সবধরনের নাগরিক সেবা নিশ্চিত করবেন। উপজেলার সর্বস্তরের মানুষকে নিয়ে একটি আধুনিক উপজেলা গঠনে কাজ করবেন। উপজেলার বিভিন্ন রাস্তা-ঘাটের উন্নয়ন, আর্থ-সামাজিক উন্নয়ন, শিক্ষা, চিকিৎসাসহ সামগ্রীক উন্নয়নে তিনি কাজ করবেন এবং বড়লেখাকে একটি দুর্নীতিমুক্ত উপজেলা হিসাবে গড়ে তুলবেন। এসময় তিনি সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পাশাপাশি তাদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় ফোরামের আহ্বায়ক ফয়ছল আহমদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ফোরামের সদস্য সচিব আব্দুল্লাহ আল মাহফুজ সুমন, প্রচার সচিব মুহাম্মদ কামাল উদ্দিন, সহ অফিস সচিব ইউপি সদস্য আলীম উদ্দিন, সহ অর্থ সচিব মুসা আহমদ ও সহ প্রচার সচিব আব্দুল ওয়াহিদ।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সিনিয়র সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, ইকবাল হোসেন স্বপন, সাংবাদিক জালাল আহমদ, তপন কুমার দাস, এ.জে লাভলু, সুলতান আহমদ খলিল ও মস্তুফা উদ্দিন প্রমুখ।

Development by: webnewsdesign.com