বগুড়ার শিবগঞ্জে ট্রাক থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার

রবিবার, ১০ অক্টোবর ২০২১ | ৫:৫২ অপরাহ্ণ

বগুড়ার শিবগঞ্জে ট্রাক থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার
apps
বগুড়ার শিবগঞ্জে ট্রাকের চেসিসের সাথে লম্বা পাইপের মধ্যে লুকিয়ে গাঁজা পাচার করতে গিয়ে ধরা পড়েছে ট্রাকের চালক ও হেলপার। দিনদিন মাদক পাচারকারীরা নিজস্ব জ্ঞান ও বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে নেশাজাত দ্রব্য পাচার করে চলেছে। পাইপের ভিতর থেকে উদ্ধার করা হয়েছে ৫ কেজি গাঁজা। রবিবার (১০ অক্টোবর) বগুড়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার দক্ষিন ভরতের ছড়া গ্রামের সামির উদ্দিনের ছেলে ট্রাক চালক রঞ্জু মিয়া (২৫) ও একই থানার পাইকের ছড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে ট্রাক হেলপার জাহাঙ্গীর আলম (২৫)। শিবগঞ্জ থানার ওসি জানান, শনিবার (৯ অক্টোবর) রাত ১২ টার পরে সোর্সের মাধ্যমে সংবাদ আসে কুড়িগ্রাম থেকে একটি খালিট্রাক ( ঢাকা মেট্রো-ন-১৯-৬১৫১) বগুড়ার দিকে যাচ্ছে।
ট্রাকের বডির নিচের অংশে বিশেষ কায়দায় গাঁজা লুকানো আছে। সংবাদ পেয়ে থানা পুলিশের একটি টীম বগুড়া- রংপুর মহাসড়কে মোকামতলা বন্দরের অদুরে কাশিপুর নামক স্থানে অবস্থান নেয়। ট্রাকটি মহাসড়ক দিয়ে বগুড়ার দিকে যাওয়ার সময় পুলিশ থামিয়ে চালক হেলপারকে জিজ্ঞাসাবাদ করে।
পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায় ট্রাকের ডালার নীচে চেসিসের সাথে পলিথিন দিয়ে তৈরী করা পাইপে গাঁজা লুকানো রয়েছে। সেখান থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ট্রাকের চালক- হেলপার পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় ট্রাকের মালিক আব্দুর রহিম তাদেরকে খালি ট্রাকে গাঁজা দিয়ে বগুড়ায় পৌছে দেয়ার জন্য বলে। বগুড়া পৌঁছে ট্রাকের মালিককে ফোন দিলে গাঁজা সেখানে পৌছে দিতে বলে।

Development by: webnewsdesign.com