পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে কুলাউড়া উপজেলা চ্যাম্পিয়ন

শনিবার, ০৪ মার্চ ২০২৩ | ৮:০৭ অপরাহ্ণ

পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে কুলাউড়া উপজেলা চ্যাম্পিয়ন
পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে কুলাউড়া উপজেলা চ্যাম্পিয়ন
apps

মৌলভীবাজারে পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কুলাউড়া উপজেলা একাদশ। মৌলভীবাজার পৌরসভা একাদশকে ৫১ রানে হারিয়ে কুলাউড়া চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শনিবার দুপুর ১ ঘটিকায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনালে টসে জিতে মৌলভীবাজার পৌরসভা একাদশ বোলিং করার সিদ্ধান্ত নেয়। টসে হেরে ব্যাট করতে নেমে কুলাউড়া একাদশ নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে। মৌলভীবাজার পৌরসভা একাদশ ১৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে ১২৫ রানে অলআউট হয়।

খেলায় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম- সেবা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে ট্রফির পাশাপাশি ৫০ হাজার টাকা প্রাইজমানি এবং রানার্সআপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম-সেবা বলেন, “আমি বিশ্বাস করি মানুষকে সুস্থভাবে বেঁচে থাকতে হলে, সুন্দরভাবে সমাজ গঠন করতে হলে, মনের পরিধি প্রসারিত করতে হলে, ধর্মান্ধতাকে জয় করতে হলে, ধর্ম ব্যবসায়ীদের মোকাবেলা করতে হলে শিল্প সংস্কৃতি চর্চার বিকল্প নেই। মাদককে দূর করতে হলে, সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করতে হলে আমাদের মাধ্যম হলো খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা।”

মৌলভীবাজার জেলা প্রশাসন এবং মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি এবং অন্যান্য অতিথিদের শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে খেলায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মীর নাহিদ আহসান, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সিনিঃ সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, কুলাউড়া পৌরসভার মেয়র সিপার উদ্দিন আহমদ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন থানা ও ইউনিটের ইনচার্জগণ।

Development by: webnewsdesign.com