পুলিশ উপরিদর্শকের ছেলে চারদিন যাবত নিখোঁজ

মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | ৪:৫২ অপরাহ্ণ

পুলিশ উপরিদর্শকের ছেলে চারদিন যাবত নিখোঁজ
apps

রাজধানীর সবুজবাগ থানাধীন বাসাবো মাদারটেকের বাসা থেকে খেলতে নেমে চার দিন ধরে নিখোঁজ পুলিশ কর্মকর্তার ছেলে মাজহারুল ইসলাম অরণ্য (১৩)।

মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র অরণ্য। গত ১৮ জানুয়ারি ক্রিকেট খেলার কথা বলে বাসা থেকে বেরিয়ে সে আর ফেরেন নি।

এ ঘটনায় গত ১৯ জানুয়ারি সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন অরণ্যের বাবা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আবদুল মোতালিব ভূঁইয়া। তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদর দফতরে কর্মরত।

মোতালিব ভূঁইয়া জাগো নিউজকে বলেন, ‘অরণ্য তার বন্ধুদের সঙ্গে পাশের মাঠে খেলতে গত ১৮ জানুয়ারি সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়। বিকেলে তার প্রাইভেট পড়তে যাওয়ার কথা। কিন্তু এরপর আর ফিরে আসেনি অরণ্য। ওর পরিচিত বন্ধু ও আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ করেও সন্ধান মেলেনি।’

তিনি বলেন, ‘থানা থেকে শুরু করে হাসপাতাল, সব জায়গায় খুঁজেও অরণ্যকে পাওয়া যায়নি। আইন প্রয়োগকারী সংস্থায় চাকরি করলেও বেশিরভাগ লোকের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে, বলার মতো কোনো শত্রুও আমার নেই। অরণ্যও সে রকম নয় যে হারিয়ে যাবে। সে মোবাইল ফোনও ব্যবহার করে না। ঠিক বুঝতে পারছি না কী কারণে আমার আদরের অরণ্য নিখোঁজ। এ ব্যাপারে অরণ্যের সন্ধান চেয়ে সবুজবাগ থানায় গত ১৯ জানুয়ারি সাধারণ ডায়েরি (জিডি নং ৬৭২) করেছি।’

Development by: webnewsdesign.com