পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এরশাদ আলী কে সংবর্ধনা

শনিবার, ১৫ জানুয়ারি ২০২২ | ৬:২২ অপরাহ্ণ

পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এরশাদ আলী কে সংবর্ধনা
apps

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়ন পরিষদের ২য় বারের মতো যুবলীগ নেতা মোঃ এরশাদ আলী বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আজমিরিগঞ্জ উপজেলার পিরিজপুর গ্রামে উনার আত্মীয়ের বাড়ীতে আত্মীয় স্বজন ও এলাকাবাসীর পক্ষ থেকে ১৫ই জানুয়ারী শনিবার দুপুরে এ সংবর্ধনা দেয়া হয়।

৬নং কাগাপাশা ইউনিয়ন পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ এরশাদ আলী’র সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক ও আজমিরিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মর্তুজা হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  দৈনিক বাংলাদেশ মিডিয়া পত্রিকার প্রধান সম্পাদক মোঃ আলী হোসেন সরকার, বদলপুর ইউনিয়ন পরিষদ এর নব-নির্বাচিত চেয়ারম্যান শুসেনজিৎ চৌধুরী, বদলপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার ইউসুব আলী, বদলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার ময়না মিয়া,  ইমপোর্টার ও পাথর ব্যবসায়ী মেসার্স সামিয়া এন্টারপ্রাইজে’র প্রোপাইটার মোঃ জহিরুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গরা এসময় উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ মর্তুজা হাসান বলেন; সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে এই দেশটা স্বাধীন হওয়ার কারণে আমি আপনাদের উপজেলা চেয়ারম্যান হতে পেরেছি। বিগত দিনে আপনারা যেভাবে আমাকে সর্বাত্মক সহযোগিতা করেছেন, আগামীতেও এই সহযোগিতা অব্যাহত রাখলে আমি আপনাদের এলাকার অসমাপ্ত সকল উন্নয়ন কাজ সফলভাবে সমাপ্ত করতে পারব। পরে তিনি বদলপুর ইউনিয়নের পিরিজপুরে একটি রাস্তা করে দিবেন বলে ঘোষনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে মেসার্স মা কোম্পানী’র চেয়ারম্যান ও জাতীয় দৈনিক বাংলাদেশ মিডিয়া পত্রিকার প্রধান সম্পাদক মোঃ আলী হোসেন সরকার বলেন জনগণের সাফল্যকে ধরে রাখার জন্য সকলের সহযোগীতা প্রয়োজন। আপনারা যারা অত্র উপজেলার দায়িত্বরত জনপ্রতিনিধি আছেন তারা মনে প্রানে এই উপজেলার মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করবেন। নব-নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের সাফল্য ও সূস্বাস্থ্য কামনা করছি।

সভাপতির বক্তব্যে ৬নং কাগাপাশা ইউনিয়ন পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ এরশাদ আলী বলেন আপনারা গত ২৬শে ডিসেম্বর ২০২১ ইং ইউনিয়ন পরিষ নির্বাচনে আমাকে পুনরায় আপনাদের দোয়া ও ভালোবাসায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন। এই জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। তিনি বলেন, আপনাদের জনপ্রতিনিধি হিসেবে বিগত সময়ে যেভাবে এলাকার উন্নয়ন করেছি, আগামীতেও আপনাদের উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই। ইউনিয়নের প্রতিটি মানুষ যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে, তা নিশ্চিত করতে আমি কাজ করে যাচ্ছি। আমার ইউনিয়নে কোনো মাদকসেবীর আশ্রয় দেব না। মাদকের সঙ্গে যারা জড়িত থাকবে এবং তাদেরকে যারা সহযোগিতা করবে সে আমার বংশের কিংবা পরিবারের হলেও তাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

এর আগে অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দদের মালা পড়িয়ে ফুলেল শুভেচ্ছা জানান এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগন ।

Development by: webnewsdesign.com