পীরগঞ্জে প্রতিবন্ধী শিশুর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন

শনিবার, ০৬ মার্চ ২০২১ | ৫:৪৬ অপরাহ্ণ

পীরগঞ্জে প্রতিবন্ধী শিশুর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন
apps

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর শহরের ভাকুরা মহল্লার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নাজিমউদ্দিনের ছেলে রাজু ইসলাম(১৪) জন্ম থেকেই প্রতিবন্ধী । এ অবস্থায় সহায় সম্বলহীন বাবা বিভিন্ন হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে ছেলের চিকিৎসা করতে গিয়ে অভাব গ্রস্থ্য হয়ে পড়েন। দীর্ঘ ১৪ বছর ধরেসন্তানের চিকিৎসা করাতে গিয়ে তিনিনিঃশ হয়ে পরেন।

অসুস্থ্য সন্তানের চিকিৎসার করাতে গিয়ে তার পক্ষে সংসার চালানোই এখন কঠিন হয়ে পরেছে। ডাঃ তার সন্তানের উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন। এবিষয়ে নাজিমুদ্দিনের সাথে কথা হলে তিনি জানান দিনাজপুর, রংপুর, ঢাকাসহ অনেক ডাক্তারের কাছেই ছেলের চিকিৎসার জন্য নিয়ে গিয়েছি । সর্বশেষ ঢাকার পুপুলারের চিকিৎসক ডাঃ দীনমোহাম্মদের কাছে গেলে তিনি সন্তানকে দ্রুত ভারতের চেন্নাই অথবা বেঙ্গলুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পরামর্শ দেন।এদিকে খেটে খাওয়ানাজিমুদ্দিন হতদরিদ্র গরীব হওয়ায় তারপক্ষে সন্তান্তের চিকিৎসার জন্য চেন্নাই অথবা বেঙ্গলুর যাওয়ার সম্ভব হচ্ছে না। এই মর্মে আর্থিক সাহায্যের জন্য ডাক ও ই-মেইলে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন।

এছাড়াও ছেলের চিকিৎসার জন্য তিনি সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছেন। রাজু ইসলামের পরিবারের সাথেযোগাযোগের মুঠোফোন নাম্বার ০১৭৩৬২৩৩৪৪১ (নাজিমউদ্দিন রাজুর পিতা)।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০৬

Development by: webnewsdesign.com