পাঁচবিবিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

রবিবার, ১২ মার্চ ২০২৩ | ৭:১০ অপরাহ্ণ

পাঁচবিবিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত
পাঁচবিবিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত
apps

পঞ্চগড়ে বিএনপি-জামাতের প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িক সম্প্রতির বিনষ্টের প্রতিবাদে জয়পুরহাটের পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে ভাষা সৈনিক মির শহীদ মন্ডল পৌর কিচেন মার্কেট চত্ত্বরে উপজেলা যুবলীগ সভাপতি মঞ্জুরুল শহীদ মঞ্জুর সভাপতিত্বে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক প্রভাষক সুমন কুমার সাহা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ছানোয়ার হোসেন,সাংগাঠনিক সম্পাদক মনিরুল শহীদ মুন্না, জেলা আওয়ামী যুবলীগের যুবলীগের যুগ্ম সম্পাদক মোস্তফা মেহমুদ ও রাহাত, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক মিন্নুর,যুবলীগনেতা ও মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম পিন্টু, জেলা আওয়ামী যুবরীগের সাংগাঠনিক সম্পাদক আসাদুজ্জামান সোহেল জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগাঠনিক সম্পাকদ ও পৌর কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তিসহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ। এর আগে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

Development by: webnewsdesign.com