পরীর জন্য শাড়ি নিয়ে হাজির ইয়াশের মা

বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২ | ১১:৫২ পূর্বাহ্ণ

পরীর জন্য শাড়ি নিয়ে হাজির ইয়াশের মা
apps

ঢালিউড সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। বর্তমানে স্বামী আর অনাগত সন্তান নিয়ে সুখেই দিন কাটছে তার। ভক্তদের উদ্দেশ্যে মাঝেমধ্যেই বিভিন্ন মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করেন পরীমনি। এবারে আট মাসের অন্তঃসত্ত্বা পরীর বাসায় এলেন দর্শকপ্রিয় অভিনয়শিল্পী শিল্পী সরকার অপু। সে অনুভূতিও ফেসবুকে সবার সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন অভিনেত্রী।

বৃহস্পতিবার, (২৮ জুলাই), নিজের ফেসবুক পেজে শিল্পী সরকার অপুর সঙ্গে ছবি পোস্ট করে পরী জানান, শিল্পী তার মায়ের মতো। পরীর করা সর্বাধিক সমাদৃত সিনেমা ‘স্বপ্নজাল’-এ পরীর সহশিল্পী ছিলেন শিল্পী সরকার অপু। সেই থেকে শিল্পী তাকে মায়ের মতো ভালোবাসেন বলেও জানান পরী।

শিল্পীর উপহার দেয়া শাড়ি পরে তার সঙ্গে ভালোবাসার মুহূর্তের ক্যামেরাবন্দি ছবি ফেসবুকে পোস্ট করে পরী লেখেন, ‘আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর!’

পরীর শেয়ার করা ছবি আর ভিডিও তে দেখা যায়, গোলাপি রঙের শাড়ি পরে সামনে নানা পদের খাবার নিয়ে খাওয়াদাওয়া করছেন পরী। আর তার সামনে বসে সে মুহূর্তের ভিডিও ধারণ করছেন অভিনেতা ইয়াশ রোহানের মা শিল্পী সরকার অপু।

Development by: webnewsdesign.com