নড়াইলে কর্মচারীর স্ত্রীর সঙ্গে চিকিৎসকের অনৈতিক সম্পর্কের অভিযোগ

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ

নড়াইলে কর্মচারীর স্ত্রীর সঙ্গে চিকিৎসকের অনৈতিক সম্পর্কের অভিযোগ
ফাইল ছবি
apps

নড়াইল সদর হাসপাতালের এক মেডিকেল অফিসারের (৩৫) বিরুদ্ধে কর্মচারীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে সদর আমলি আদালতে অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে এ অভিযোগ দায়ের করেন সদর হাসপাতালের এক কর্মচারী। এ মামলায় কর্মচারীর স্ত্রীকেও (২০) আসামি করা হয়েছে। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল অভিযোগটি আমলে নিয়ে সদর থানাকে নিয়মিত মামলা গ্রহণের নির্দেশ দিয়েছেন। অভিযুক্ত চিকিৎসকের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি মাস্টারপাড়ায়।
মামলার বিবরণে জানা যায়, নড়াইল সদর হাসপাতালের এক মেডিকেল অফিসার (ডা.বিভাষ সরমা)হাসপাতালের ডক্টরস কোয়ার্টারে থাকেন। এদিকে হাসপাতালের একজন এমএলএসএস (কর্মচারী বিধান দাশ) ও তার স্ত্রীও (রীম্পা দাশ)কর্মচারী কোয়ার্টারে থাকেন। কোয়ার্টারে পাশাপাশি থাকার সুযোগে চিকিৎসক ও কর্মচারীর স্ত্রী একাধিকবার অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এছাড়া তাদের ফেসবুক ম্যাসেঞ্জারে বিভিন্ন অশ্লীল ছবি আদান-প্রদান করা হয়েছে। ৩ নভেম্বর কর্মচারী কোয়ার্টারের একটি কক্ষে আপত্তিকর অবস্থায় তাদের হাতে-নাতে ধরেও ফেলেন মামলার বাদী হাসপাতালের ওই কর্মচারী (বিধান দাশ)। অনৈতিক সর্ম্পকের ব্যাপারটি হাতেনাতে ধরে ফেলার পর অভিযুক্ত চিকিৎসক ওই কর্মচারীকে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয়। এমনকি কর্মচারীকে হত্যা ও চাকুরিচ্যুত করারও হুমকি দেয়া হয়। এ মামলায় পাঁচজনকে স্বাক্ষী করা হয়েছে। অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে, নড়াইল সদর হাসপাতালের ওই চিকিৎসকের স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় তিনি ইতোমধ্যে জয়পুরহাটে জেল খেটেছেন।যতদুর জানা যায়, ৫ ডিসেম্বর জয়পুরহাটে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় ওই মেডিকেল অফিসার কারাগারে ছিলেন। সম্প্রতি তিনি জামিন পেয়ে নড়াইল সদর হাসপাতালের কোয়ার্টারে একাই বসবাস করেন। অভিযুক্ত চিকিৎসকের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি মাস্টারপাড়ায়।
এ বিষয় অভিযুক্ত চিকিৎসক দৈনিক বাংলাদেশ মিডিয়া কে জানান,‘হাসপাতালের কর্মচারীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ মিথ্যা ভিত্তিহীন।’
এ প্রসঙ্গে নড়াইল সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুস শাকুরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

Development by: webnewsdesign.com