নেত্রকোনায় জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

সোমবার, ০৭ ফেব্রুয়ারি ২০২২ | ৭:০৫ অপরাহ্ণ

নেত্রকোনায় জঙ্গল থেকে নবজাতক উদ্ধার
apps

নেত্রকোনার জঙ্গল থেকে এক (সদ্য প্রসুত) নবজাতক উদ্ধার করেছে পুলিশ। শহরের পৌরসভাধীন নাগড়া সওদাগর পাড়ার একটি জঙ্গলের পাশ থেকে মডেল থানার পুলিশ নবজাতক (ছেলে) শিশুকে উদ্ধার করে। উদ্ধারকৃত ফুটফুটে নবজাতকটি (ছেলে) বর্তমানে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ডাক্তারদের তত্বাবধানে রাখা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায় , গত রবিবার মধ্যরাতে শহরের পৌরসভাধীন নাগড়া সওদাগর পাড়ায় একটি জঙ্গলের পাশে অজ্ঞাতনামা নবজাতকের (সদ্য প্রসূত) কান্নার আওয়াজ পেয়ে স্থানীয় লোকজন থানায় যোগাযোগ করে। যোগাযোগের মাধ্যমে নেত্রকোনা সদর মডেল থানার পুলিশ উপস্থিত হয়ে নবাজাতকে উদ্ধার পূর্বক শিশুটির পরিচর্যার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। এরপর থানার নিজস্ব ফেইসবুক পেইজে এবং স্থানীয়ভাবে শিশুটির সঠিক পরিচয় জানাতে পুলিশ একটি পোষ্ট করে। কেউ চিনতে পারলে নেত্রকোনা মডেল থানায় জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, ইতোমধ্যে অনেকেই বাচ্চাটিকে দত্তক নেওয়ার জন্য বিভিন্ন মাধ্যমে এবং সরাসরি থানায় উপস্থিত হয়ে আগ্রহ প্রকাশ করেছেন। দত্তক দেওয়ার বিষয়টি বিজ্ঞ আদালতের মাধ্যমে নির্ধারিত হবে বলেও জানান তিনি। এ সংক্রান্ত থানা পুলিশ কর্তৃক আইনানুগ কার্যাদি শেষে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল সাপেক্ষ আগ্রহীদের আদালতের সংশ্লিষ্ট শাখায় যোগাযোগ করার জন্য জানানো হইল।

Development by: webnewsdesign.com