নুসরাতের বুকে ট্যাটু কেন!

মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ | ২:৩৬ অপরাহ্ণ

নুসরাতের বুকে ট্যাটু কেন!
apps

নুসরাত জাহান এখন আর শুধু অভিনেত্রী বা নায়িকা নন, তিনি সাংসদও। তার মধ্যে কয়েক মাস হল বিয়ে করেছেন। সুতরাং সংসার-রাজনীতি-অভিনয় নিয়ে চরম ব্যস্ত তিনি। যদিও সব ক্ষেত্রেই তার সাবলীল উপস্থিতি লক্ষ করার মত। এত কিছুর মধ্যেও নুসরাত এখনও যথষ্ট উজ্জ্বল। তার চেহারার দীপ্তি কমেনি এতটুকু, বরং বেড়েই চলেছে। সম্প্রতি লাল পোশাকে ভক্তদের নজর কেড়েছেন তিনি। সঙ্গে তার বুকের রহস্যময় ট্যাটু নজর কেড়েছে ভক্তদের।

সম্প্রতি হয়ে যাওযা ‘কলাকার অ্যাওয়ার্ড’ শো- তে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানেই লাল গাউন পরে যান তিনি। ওই শোতে ‘ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড’ জিতে নিয়েছেন তিনি। সঙ্গে ছিলেন স্বামী নিখিল জৈনও। ওই গাউন পরেই একটি ফটোশুট করেছেন তিনি, আর সেই ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। গৌরব গুপ্তার ডিজাইন করা গাউনটি অফ-সোল্ডার। ফটোশুটে তার বুকের বেশ কিছুটা অংশ অনাবৃত। আর বাঁদিকে একটি ট্যাটুর ঝলক দেখা যাচ্ছে। সবকটি ছবিতেই সেই ট্যাটু দেখা গেলেও, ট্যাটুতে ঠিক কী লেখা আছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে না।

 

অনেকেই ছবির কমেন্ট বক্সে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, কী লেখা আছে ট্যাটুতে! কেউ বলছেন, ‘ভিক্টোরি’ লেখা আছে, আবার কেউ বলছেন মোটেই তা নয়। সব মিলিয়ে এই ট্যাটু নতুন জল্পনার তৈরি করেছে নুরসরাতকে ঘিরে।

Development by: webnewsdesign.com